শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৮:০৪ পূর্বাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

অদৃশ্য নভেল করোনাভাইসে নতুন সনাক্ত ১৫১৪ জন, মৃত্যু ৩৮

স্বাধীনবাংলা, ডেস্ক নিউজঃ

মহামারী নভেল করোনা ভাইরাসে গত ২৪ ঘন্টায় নতুন রোগী আক্রান্ত হয়ে সনাক্ত হয়েছেন আরও ১ হাজার ৫১৪ জন। এছাড়া গত একদিনে আরও ৩৮ জনের মৃত্যু হয়েছে । স্বাস্থ্য অধিদপ্তর জানিয়েছে, সোমবার সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় নতুন আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে ৭ লাখ ৭৫ হাজার ২৭ জন। পক্ষান্তরে মৃতের মোট সংখ্যা বেড়ে হয়েছে ১১ হাজার ৯৭২ জন। এছাড়া গত ২৪ ঘন্টায় সুস্থ হয়ে উঠেছেন আরও ২ হাজার ১১৫ জন । এ নিয়ে মোট সুস্থ হয়েছেন ৭ লাখ ১২ হাজার ২৭৭ জন।

বাংলাদেশে করোনাভাইরাসের প্রথম সংক্রমণ ধরা পড়েছিল গতবছর ৮ মার্চ; তা সাড়ে সাত লাখ পেরিয়ে যায় গত ২৭ এপ্রিল। সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ের মধ্যে গত ৭ এপ্রিল রেকর্ড ৭ হাজার ৬২৬ জন নতুন রোগী শনাক্ত হয়। বিশ্বে শনাক্ত কোভিড-১৯ রোগীর সংখ্যা ইতোমধ্যে ১৫ কোটি ৮৩ লাখ ছাড়িয়েছে। মৃত্যু হয়েছে ৩২ লাখ ৯৩ হাজারের বেশি মানুষের। জনস হপকিন্স বিশ্ববিদ্যালয়ের তালিকায় বিশ্বে শনাক্তের দিক থেকে ৩৩তম স্থানে আছে বাংলাদেশ, আর মৃতের সংখ্যায় রয়েছে ৩৭তম অবস্থানে।

স্বাধীনবাংলা – করোনাভাইরাস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ