সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৬:১০ অপরাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

আওয়ামী লীগ গণতন্ত্রের ধারা অব্যাহত রাখতে কাজ করছে: ওবায়দুল কাদের

স্বাধীনবাংলা, এখলাছ উদ্দিনঃ

রাজধানীর গুলিস্তানের নূর হোসেন স্কয়ারে শ্রদ্ধা নিবেদনের পর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, গণতন্ত্র এখনো প্রাতিষ্ঠানিক রূপ পায়নি, তবে আওয়ামী লীগ গণতন্ত্রের ধারা অব্যাহত রাখতে কাজ করছে । শহীদ নূর হোসেন দিবসে রাজধানীর গুলিস্তানের নূর হোসেন স্কয়ারে শ্রদ্ধা নিবেদনের পর একথা বলেন ওবায়দুল কাদের।

১৯৮৭ সালের এই দিনেই স্বৈরাচার নিপাত যাক গণতন্ত্র মুক্তি পাক শ্লোগানের জীবন্ত পোষ্টার নূর হোসেনের রক্তে রঞ্জিত হয়েছিল রাজপথ। ত্বরান্বিত হয়েছিল স্বৈরাচার এরশাদ সরকারের পতন। গণতন্ত্রের জন্য এই আত্মত্যাগ স্মরণে শহীদ নূর হোসেন স্কয়ারে শ্রদ্ধা জানায় আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সাংস্কৃতিক সংগঠন। শ্রদ্ধা জানান, নূর হোসেনের মা মরিয়ম বিবি ও ভাই আবুল হোসেন।

 

আরও পড়ুনঃ গেটলাইক থেকে টাকা উত্তোলন করার সহজ পদ্ধতি

 

সকালে রাজধানীর গুলিস্তানে শহীদ নূর হোসেন স্কয়ারে শ্রদ্ধা জানায় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। শপথ নেন গণতন্ত্র রক্ষায় শহীদ নূর হোসেনের আদর্শ সমুন্নত রাখার। এ সময় শ্রদ্ধা জানানোর জন্য বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের উপস্থিতি নজরে আসে।

 

এসবিএন/এউরি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ