সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১২:৫৭ অপরাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনারে ছয় স্তরের নিরাপত্তা ব্যবস্থা

স্বাধীনবাংলা, নিজস্ব প্রতিবেদক:

একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনারে ছয় স্তরের নিরাপত্তা ব্যবস্থা থাকবে বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোহাম্মদ শফিকুল ইসলাম। আজ শনিবার (১৯শে ফেব্রুয়ারি) সকালে কেন্দ্রীয় শহীদ মিনারের নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা জানান।

ডিএমপি কমিশনার বলেন, শহীদ মিনার এলাকায় ইউনিফর্ম পুলিশ সদস্যের পাশাপাশি সাদা পোশাকে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন থাকবে। এর পাশাপাশি বোম্ব ডিজপোজাল ইউনিট, ডিবি, র‌্যাব ও সোয়াট টিম দায়িত্ব পালন করবে।

শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের সময় কোন ধরনের ব্যাগ বহন করা যাবে না জানিয়ে শফিকুল ইসলাম আবারো বললেন, সংগঠন থেকে পাঁচ ও ব্যক্তিগতভাবে দুইজন একসাথে শ্রদ্ধা জানাতে পারবেন। এর অধিক কাউকে শহীদ মিনারে প্রবেশ করতে দেয়া হবে না। যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে শহীদ মিনার এলাকা সিসি ক্যামেরার আওতায় থাকবে।

এছাড়া আগামীকাল বিকেল থেকে ওই এলাকায় যানবাহন চলাচল বন্ধ থাকবে বলেও জানান ডিএমপি কমিশনার।

এসবিএন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ