বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:৫৬ অপরাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

আমি কখনওই কোনও অন্যায় আবদারকে প্রশ্রয় দিইনি – পূজা

স্বাধীনবাংলা, বিনোদন খবরঃ

জনপ্রিয় টালিউডের এক অন্যন্য অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। তিনি মা হওয়ার পর পূজার প্রথম ওয়েব সিরিজ ‘পাপ’ -এর দ্বিতীয় সিজন মুক্তি পেয়েছে ওটিটি প্লাট ফর্মে। গত মার্চে এই ওয়েব সিরিজের শ্যুটিংয়ের জন্য পুত্র কৃশিবকে নিয়ে দীর্ঘদিন পর শহরে ফিরেছিলেন তিনি। আনন্দবাজার ডিজিটালের সঙ্গে এক সাক্ষাৎকারে বলেছেন, ভালো কাজ করার জন্য কারো শয্যাসঙ্গিনী হতে পারবেন না।

অভিনয়ের শুরুতে কোন আপত্তিকর প্রস্তাব পেয়েছেন কি না এমন প্রশ্নের জবাবে পূজা বলেন, হ্যাঁ। হয়েছে। একাধিকবার। তবে টলিউডে নয়। বলিউড এবং দক্ষিণী ইন্ডাস্ট্রিতে। কিন্তু আমি কখনওই কোনও অন্যায় আবদারকে প্রশ্রয় দিইনি। ভাল কাজ করার জন্য কারও শয্যাসঙ্গিনী হতে পারব না।

আরও পড়ুনঃ    এবার ইন্দোনেশিয়ান ভাষায় বিরহের গান গেয়েছেন হিরো আলম (ভিডিও)

তিনি আরও বলেন, এমন অনেককেই চিনি যাঁরা কাজ পাওয়ার আশায় ভুল পথে হেঁটেছেন। কিন্তু শেষমেশ কাজ না পেয়ে ‘মিটু’ অভিযোগ এনেছেন। মেয়েরা মুখ বুজে অন্যায় মেনে নেয় বলেই এই ধরনের শোষণ করার সাহস পায় কিছু মানুষ। প্রতিবাদ করতে শুরু করলেই ছবিটা কিছুটা হলেও বদলাবে।

কাজ হাতছাড়া হওয়ার কোনও আফসোস আছে কি না জানতে চাইলে পূজা বলেন, আমি কখনওই প্রতিযোগিতায় বিশ্বাসী নই। আমি যা পেয়েছি, তা নিয়েই খুব খুশি। আর কৃশিবকে পাওয়ার পর জীবনের সব চাওয়াই পূর্ণ হয়ে গিয়েছে বলে মনে হয়। তাই পাওয়া-না পাওয়ার হিসেব করতে যাই না আর।

 

স্বাধীনবাংলা – বিনোদন

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ