শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৯:০৯ পূর্বাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

কঠোর বিধিনিষেধের সময় বাড়িয়ে প্রজ্ঞাপন জারি করেছে মন্ত্রিপরিষদ বিভাগ

স্বাধীনবাংলা, স্টাফ রির্পোটারঃ

চলমান কঠোর বিধিনিষেধের মেয়াদ আগামী ৫ মে পর্যন্ত বাড়িয়ে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। আজ বুধবার (২৮ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে প্রজ্ঞাপন জারি করা হয়। ২৮ এপ্রিল মধ্যরাত থেকে ৫ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনষেধ বৃদ্ধি করা হয়েছে। করোনাভাইরাসের বিস্তাররোধে বর্তমান পরিস্থিতি বিবেচনায় কঠোর বিধিনিষেধ আরও এক সপ্তাহ বাড়ানোর সিদ্ধান্ত নেয় সরকার।

জারি করা প্রজ্ঞাপনে বলা হয়েছে, স্বাস্থ্যবিধি মেনে দোকান ও শপিংমল সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত খোলা থাকবে। এছাড়া যথারীতি আগের মতো জরুরি সেবা দেয়া প্রতিষ্ঠান ছাড়া যথারীতি সরকারি-বেসরকারি অফিস, গণপরিবহন বন্ধ থাকবে। খোলা থাকবে শিল্প-কারখানা।

প্রজ্ঞাপনে আরও উল্লেখ করা হয়েছে, ভারত থেকে আগত কোনও ব্যক্তি বাংলাদেশে প্রবেশে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে। তবে, ভিসার মেয়াদোত্তীর্ণ বাংলাদেশিরা ভারতে অবস্থিত হাইকমিশনের বিশেষ অনুমতি নিয়ে বাংলাদেশে প্রবেশ করতে পারবে। এক্ষেত্রে তাদের ১৪ দিনের কোয়ারেন্টিনের কঠোর বিধিনিষেধ মেনে চলতে হবে।

Shadhinbanglatv

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ