শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৭:৫৪ পূর্বাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

করিমগঞ্জে কথা-কাটাকাটির জেরে ছাত্রলীগ নেতাকে খুন

করিমগঞ্জে কথা-কাটাকাটির জেরে ছাত্রলীগ নেতাকে খুন

স্বাধীনবাংলা, কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় কথা-কাটাকাটির জেরে জেলা ছাত্রলীগ নেতাকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। আজ বেলা ১১টায় উপজেলার জয়কা ইউনিয়নের পশ্চিম কান্দাইল গ্রামে এ ঘটনা ঘটে। করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুল আলম সিদ্দিকী আজ বুধবার (৪ মে) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত ব্যক্তি গ্রামের মৃত মজনু মিয়ার ছেলে নাজমুল হুদা (৩২)। তিনি কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ছিলেন।

নিহত নাজমুলের মামা করিমগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমজাদ হোসেন দিদার জানান, মঙ্গলবার (৩ মে) পাশের বাড়ির হিরণ, সবুজ আর ধনু মেম্বারের সঙ্গে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা-কাটাকাটি হয় নাজমুলের। পরে আজ মঙ্গলবার সকালে সালিসের মাধ্যমে বিষয়টি মীমাংসা করা হয়। কিন্তু কান্দাইল বাজার থেকে বাড়ি ফেরার পথে তাকে ছুরিকাঘাত করে তারাসহ আরও কয়েকজন। পরে তাকে উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি মোহাম্মদ শামসুল আলম সিদ্দিকী বলেন, এ ঘটনায় অভিযুক্ত একজনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। পরে বিস্তারিত জানানো হবে।

 

এসবিএন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ