বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৬:৩৯ পূর্বাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

করোনায় একদিনে আট জনের মৃত্যু

করোনায় একদিনে সাত পুরুষ ও এক নারীর মৃত্যু

স্বাধীনবাংলা, ডেস্ক নিউজঃ

সংক্রমণের ঊর্ধ্বমুখী ধারার মধ্যে দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আরও ৮ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ঢাকায় ৩, খুলনায় ২, ময়মনসিংহে ২ ও রংপুরে একজন। এ সময় রোগী শনাক্ত হয়েছে ৮৭৯ জন। মঙ্গলবার (১৯ জুলাই) স্বাস্থ্য অধিদপ্তর এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

বিজ্ঞপ্তির তথ্যমতে, গত ২৪ ঘণ্টায় ৯ হাজার ১৮২টি নমুনা সংগ্রহ করা হয়। পরীক্ষা করা হয় ৯ হাজার ৯৯টি নমুনা। এর মধ্যে আটজনের মৃত্যু এবং এক হাজার ৭২ জনের করোনা শনাক্ত হয়। সুস্থ হয়েছেন ১ হাজার ৬৯৩ জন।

নতুন পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ৯ দশমিক ৬৬ শতাংশ। মোট শনাক্তের হার ১৩ দশমিক ৭৬ শতাংশ। দেশে এখন পর্যন্ত মোট করোনায় আক্রান্ত হয়েছেন ১৯ লাখ ৯৮ হাজার ২৯১ জন। মৃত্যু হয়েছে ২৯ হাজার ২৪৯ জনের। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৯ লাখ ২৮ হাজার ৬৫০ জন।

উল্লেখ্য, ২০২০ সালের ৮ মার্চ দেশে প্রথম তিনজনের দেহে করোনা শনাক্ত হয়। এর ১০ দিন পর দেশে প্রথম করোনায় একজনের মৃত্যু হয়।

 

এসবিএন / এখলাছ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ