সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৬:২৬ অপরাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

‘কাট’ বলার পরও  রণবীর-দীপিকা চুমু খেতেই থাকেন বিরামহীনভাবে

‘কাট’ বলার পরও  রণবীর-দীপিকা চুমু খেতেই থাকেন বিরামহীনভাবে

স্বাধীনবাংলা, বিনোদন খবরঃ

বলিউড তারকা রণবীর সিং ও দীপিকা পাডুকোন বর্তমানে তারা স্বামী-স্ত্রী। এর আগে ছিলেন প্রেমিক-প্রেমিকা। তাদের প্রেমের সূচনা হয়েছিল একসঙ্গে  ‘রামলীলা’ সিনেমা করতে গিয়ে।

এতে কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেন তারা। সেটাই তাদের মধ্যে ভালোবাসা, টান সৃষ্টি করেছে বলে শোনা যায়। ওই সিনেমার জনপ্রিয় একটি গান হলো ‘আঙ্গ লাগা দে’। এর দৃশ্যে রণবীর-দীপিকাকে গভীর চুম্বন করতে দেখা যায়। এই দৃশ্যের শুটিংয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন তারা। পরিচালক কাট বলার পরও থামেননি রণবীর-দীপিকা। চুমু খেতেই থাকেন বিরামহীনভাবে।

সম্প্রতি ‘জয়েশভাই জোরদার’ সিনেমার প্রচারণায় এক সাক্ষাৎকারে অংশ নেন রণবীর। সেখানেই অকপটে জানালেন ওই ঘটনা।

রণবীর বক্তব্য, ‘কোনও কোনও দৃশ্যে আপনি এমনই ঘোরে চলে যাবেন যে, আচমকা সেই চরিত্র থেকে বেরোনো সম্ভব নয়। তেমনটাই ঘটেছিল সেখানে। আমরা ‘কাট’ শুনতে পাইনি। বা পেলেও একে অপরকে চুমু খাওয়া থামাতে পারিনি।

শুধু তাই নয়, ছোট একটি দুর্ঘটনাও ঘটেছিল ওই শুটিংয়ের সময়। দোতলার একটি ঘরে দৃশ্যায়ন চলছিল। তাদের পাশেই ছিল একটি লম্বা জানালা। এমন সময় আচমকা নিচ থেকে জানালার কাচ ভেঙে তাদের বিছানায় পড়ে। এরপরও থামেননি রণবীর-দীপিকা। চুম্বনেই মত্ত থাকেন।

২০১৩ সালে মুক্তি পেয়েছিল ‘রামলীলা’ সিনেমাটি। ২০১৮ সালে তারা বিয়ে করেন। এখন সুখেই চলছে তাদের সংসার।

 

এসবিএন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ