শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৮:৪৩ পূর্বাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

কিশোরগঞ্জ জেলায় নতুন করে ১২ জন করোনায় আক্রান্ত

স্বাধীনবাংলা, কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

কিশোরগঞ্জে গত ২৪ ঘণ্টায় (রবিবার ৮টা পর্যন্ত) করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১২ জন। তাদের মধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলায় ৬ জন, হোসেনপুরে ২ জন, কটিয়াদীতে ৩ জন ও ভৈরবে ১ জন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ৪ হাজার ৪৫০ জন। গত ২৪ ঘণ্টায় শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নতুন করোনা রোগী শনাক্ত হয়েছে ৩ জন, সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন ৪ জন এবং এ হাসপাতালের আইসিইউতে ভর্তি রয়েছেন ৪ জন। করোনা আক্রান্ত হয়ে জেলায় মৃত্যুবরণ করেছেন মোট ৭৫ জন।

বর্তমানে জেলায় সর্বেমোট আক্রান্ত রোগীর সংখ্যা ৩৬৫ জন। এরমধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলায় ১৮১ জন, হোসেনপুরে ১১ জন, করিমগঞ্জে ৯ জন, তাড়াইলে ৫ জন, পাকুন্দিয়ায় ২৭ জন, কটিয়াদীতে ২৯ জন, কুলিয়ারচরে ১৩ জন, ভৈরবে ৫২ জন, নিকলীতে ৫ জন, বাজিতপুরে ১৯ জন, ইটনায় ২ জন, মিঠামইনে ৮ জন ও অষ্টগ্রামে ৪ জন।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, বর্তমানে হোম কোয়ারেন্টাইনে/আইসোলেশনে রয়েছেন ৩৩৫ জন। আর হাসপাতাল আইসোলেশনে রয়েছেন ৩০ জন। গত ২৪ ঘণ্টায় ভ্যাকসিনের জন্য রেজিস্ট্রেশন করেছেন ১৬৫ জন। ৭ ফেব্রুয়ারি থেকে এ পর্যন্ত রেজিস্ট্রেশন করেছেন ১ লাখ ২৭ হাজার ১৫৫ জন। গত ২৪ ঘণ্টায় প্রথম ডোজ টিকা নিয়েছেন ২৫৬ জন এবং দ্বিতীয় ডোজ টিকা নিয়েছেন ১ হাজার ৫৩৩ জন। গত ৭ ফেব্রুয়ারি থেকে এ পর্যন্ত প্রথম ডোজ টিকা নিয়েছেন ৭৬ হাজার ৬৬৫ জন এবং মোট দ্বিতীয় ডোজ নিয়েছেন ৩১ হাজার ২৪৬ জন।

স্বাধীনবাংলা – কিশোরগঞ্জ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ