বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১১:১৯ অপরাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

কেশবপুরে ডাম্পার ট্রাকের চাকায় পিষ্ঠ হয়ে এক ব্যাক্তি নিহত

কেশবপুরে ডাম্পার ট্রাকের চাকায় পিষ্ঠ হয়ে এক ব্যাক্তি নিহত

রাশিদুজ্জামান সরদার, ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি:

কেশবপুরে ডাম্পার ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ডুমুরিয়ার এক ব্যাক্তি নিহত হয়েছেন। মঙ্গলবার (১৪জুন) সকাল সাড়ে ৯ টার দিকে কেশবপুর গাজীর মোড়ে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত ব্যাক্তি ডুমুরিয়া সদরের মৃত নওয়াব আলী সরদারের ছেলে মোঃ আশরাফ উদ্দিন (৫০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানাগেছে, বালু বোঝায় একটি ডাম্পার ট্রাক যশোর থেকে চুকনগর অভিমুখে যাচ্ছিল। পথিমধ্যে কেশবপুর পৌরশহরের ত্রীমোহিনী মোড় (গাজীর মোড়) এলাকায় পৌঁছুলে দ্রুত গতির ট্রাকটি যাত্রীবাহি ভ্যানটি চাপা দেয়। এসময় ট্রাকের চাকায় পিষ্ঠ হয়ে ভ্যান যাত্রী ডুমুরিয়া সদরের আশরাফ উদ্দীন ঘটনাস্থলে নিহত হন।

তবে স্থানীয়দের অভিযোগ কেশবপুর পৌর শহরের টিএনটি মোড় থেকে শুরু করে মধ্যকুল ট্রাক টার্মিনাল এলাকা পর্যন্ত যশোর-সাতক্ষীরা সড়কের উপর প্রতিনিয়ত অবৈধভাবে বাস, ট্রাক, ইজিবাইক, মহেন্দ্র, সিএনজি, ইঞ্জিন চালিত ভ্যান পার্কিং এর কারণে প্রায় ছোট বড় সড়ক দুর্ঘটনা ঘটেই চলছে।

 

এসবিএন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ