সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১:৩৫ পূর্বাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

ক্যান্ডি টেস্টের তৃতীয় দিনে ৭ উইকেটে ৫৪১ রান করে প্রথম ইনিংস ঘোষণা

স্বাধীনবাংলা, খেলার খবরঃ

ক্যান্ডি টেস্টের তৃতীয় প্রথম ইনিংস ঘোষণা করেছে টাইগাররা। তৃতীয় দিনে ৭ উইকেটে ৫৪১ রান করে  প্রথম ইনিংস ঘোষণা। তার পরপরই ব্যাটিংয়ে নেমে মধ্যাহ্ন বিরতি পর্যন্ত লংকানদের সংগ্রহ বিনা উইকেটে ৮ রান।

আজ শুক্রবার সকালে ৪ উইকেটে ৪৭৪ রান নিয়ে তৃতীয় দিন ব্যাট শুরু করে বাংলাদেশ। দিনের ১৮ ওভার ব্যাটিং করে ৩ উইকেট হারিয়ে আরো ৬৭ রান যোগ করতে পেরেছে সফরকারী। ৪ উইকেটে ৪৭৪ রান নিয়ে তৃতীয় দিন ব্যাট শুরু করে বাংলাদেশ। রানের গতি সচল রেখে দ্রুত ফিফটি তুলে নেন মুশফিক ও  লিটন। তবে এরপরই ফার্নান্দোর বলে আউট হয়ে যান তিনি। মুশফিক অপরাজিত থাকেন ৬৮ রান করে।

ব্যাটিংয়ে নেমে মেহেদি মিরাজ টিকতে পারেননি বেশিক্ষণ। তাইজুলও ফেরেন মাত্র দুই রানে। শান্ত ও মুমিনুলের সেঞ্চুরিতে ভর করে ক্যান্ডি টেস্টে রানের পাহাড় গড়েছে বাংলাদেশ। এবার লংকান ব্যাটসম্যানদের চাপে ফেলার চ্যালেঞ্জ টাইগার বোলারদের।

স্বাধীনবাংলা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ