শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৯:০৮ পূর্বাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

খুলনার ডুমুরিয়ায় ঘোষড়া ব্লাড ব্যাংকের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি :

ঈদ মানেই আনন্দ ঈদ মানে খুশি আর এই ঈদের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে ঘোষড়া ব্লাডব্যাংক  খুলনা’র আয়োজনে দুস্হ ও অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (১০ মে) খুলনা ডুমুরিয়া উপজেলার মাগুরাঘোনা ইউনিয়নের আরশনগর শেখ শাহ্ আফজাল রহঃ হেফজ মাদ্রাসা চত্তরে অরাজনৈতিক সংগঠন ঘোষড়া ব্লাডব্যাংক  খুলনা’র সহযোগীতায় প্রতিবছরের ন্যায় গরিব ও দুস্থ মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।  ঘোষড়া ব্লাডব্যাংক  খুলনা”র প্রতিষ্ঠাতা সভাপতি এম এম টিপু সুলতান  বলেন, ‘করোনাকালীন এমনিতেই মানুষ অসহায় হয়ে পড়েছে। কাজ নেই অনেকের। ঘরে ঘরে হাহাকার চলছে। ঘোষড়া ব্লাডব্যাংক খুলনা  প্রতিবছর অসহায় মানুষের পাশে দাঁড়ায় এবারও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

ঘোষড়া ব্লাডব্যাংক খুলনা”র সকল সদস্য’র সর্বাত্মক সহযোগিতায় এই কার্যক্রম গ্রহণ করা সম্ভব হয়েছে।’ তিনি আরও বলেন, ‌’আমাদের চারপাশে কর্মহীন অসংখ্য পরিবার বিদ্যমান। যারা ঈদের দিনে থাকেন আনন্দহীন। ঈদ বলতে আলাদা কিছু থাকে না তাদের। ঈদের দিনেও  শিশুরা অন্যের হাতের দিকে তাকিয়ে থাকে। ঈদ মৌসুমে সরকারি-বেসরকারি অনুদান পেতে ভিড় জমান। আমরা আমাদের পক্ষ থেকে যতটুকু সম্ভব চেষ্টা করছি তাদের পাশে দাঁড়ানোর। উলেখ্য, চলতি রমযান মাসের প্রথম দিকে অত্র ইউনিয়নে গরীব  অসহায় দুস্হ হেফজ ছাত্রদের মাঝে বিনামূল্যে ৪৬ পিচ কোরআন শরিফ বিতরণ করা হয়।

স্বাধীনবাংলা – ডুমুরিয়া


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ