বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৭:০১ পূর্বাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

গাজীপুরে ট্রেনের ধাক্কায় বাসের ৪ যাত্রী নিহত

গাজীপুরে ট্রেনের ধাক্কায় বাসের ৪ যাত্রী নিহত

স্বাধীনবাংলা, গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুর শ্রীপুরের জয়দেবপুর-ময়মনসিংহ রেল সড়কে  আজ রোববার (২৪ জুলাই) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার মাইজপাড়া রেলক্রসিংয়ে ঢাকা-ময়মনসিংহ সড়কে ট্রেনের সাথে শ্রমিকবাহী বাসের সংঘর্ষে চার গার্মেন্টস শ্রমিক নিহত হয়েছে। আহত হয়েছে ১৫ থেকে ২০ জন বাসযাত্রী। স্বাধীনবাংলা টেলিভিশনের কাছে এমনটাই বর্ননা দিয়েছেন শ্রীপুর রেলস্টেশনের মাস্টার হারুন অর রশিদ।

তিনি জানান, ঢাকা থেকে ময়মনসিংহগামী বলাকা এক্সপ্রেস ট্রেনটি সকাল ৭টা ৫মিনিটে শ্রীপুর থেকে ছেড়ে যায়। ট্রেনটি কাওরাইদ স্টেশন ও সাতখামাইর স্টেশনের মাঝামাঝি এলাকায় মাইজ পাড়া ক্রসিং পার হওয়া একটি শ্রমিকবাহী বাসের সাথে সংঘর্ষ হয়।

নিহত এবং আহতরা টেপিরবাড়ী এলাকার জামান ফ্যাশন ওয়্যার লিমিটেড নামের একটি তৈরি পোশাক কারখানার শ্রমিক। তারা সবাই কোম্পানীর ভাড়া করা বাসে ডিউটিতে যাচ্ছিলেন।

স্থানীয়রা জানান, এই ক্রসিংয়ে একজন গেইটম্যান সার্বক্ষণিক দায়িত্ব পালনের কথা থাকলেও গেইটম্যান থাকে না। গেইটম্যানের দায়িত্বহীনতার কারণেই এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দা কামরুল ইসলাম বলেন, ক্রসিং এ গেইটম্যান না থাকায় জামান ফ্যাশন ওয়্যার এর একটি বাস রেলে ওঠে যায় এবং সেই মুহুর্তে ট্রেন এসে বাসটিকে ধাক্কা দিলে দুর্ঘটনা ঘটে।

গাজীপুর রেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ শহিদুল্ল্যাহ্ জানান, এ ঘটনায় চারজন নিহত ও অনেকেই হতাহত হয়েছে। আহতদের স্থানীয় হাসপাতালসহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষণিকভাবে হতাহতের নাম পরিচয় জানা যায় নি।

 

এসবিএন / গাজীপুর


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ