বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:২৪ অপরাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

চট্টগ্রামে নতুন করে আরও ৯৮৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত

স্বাধীনবাংলা, ডেস্ক নিউজঃ

চট্টগ্রামে নতুন করে আরও ৯৮৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আজ সোমবার (২৪ জানুয়ারি) সকালে চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয়ের প্রকাশিত প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে। শনাক্তের হার ৩৯ দশমিক ৯৫ শতাংশ। এর আগে গতকাল রোববার আক্রান্ত হয়েছিলেন ১ হাজার ২৬ জন।

চট্টগ্রাম জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইলিয়াস চৌধুরী বলেন, চট্টগ্রামের ১১টি ল্যাবে ২ হাজার ৪৭৫ জনের নমুনা পরীক্ষা করে ৯৮৯ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ৬৭৭ জনই চট্টগ্রাম নগরের বাসিন্দা। বাকি ৩১২ জনের মধ্যে লোহাগাড়ার ৭, সাতকানিয়ার ২২, বাঁশখালীর ৫, আনোয়ারার ৮, চন্দনাইশের ২১, পটিয়ার ৬২, বোয়ালখালীর ১৪, রাঙ্গুনিয়ার ১৮, রাউজানের ৩৪, হাটহাজারীর ৪৪, ফটিকছড়ির ২১, মিরসরাইয়ের ৮, সীতাকুণ্ডের ৪৪ ও সন্দ্বীপ উপজেলার ৪ জন রয়েছেন।

চট্টগ্রামে এখন পর্যন্ত ১ লাখ ১২ হাজার ১১২ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। তাদের মধ্যে নগরের বাসিন্দা ৮১ হাজার ৮৬১ জন। বাকি ৩০ হাজার ২৫১ জন বিভিন্ন উপজেলার। করোনায় আক্রান্ত হয়ে চট্টগ্রামে এখন পর্যন্ত মোট ১ হাজার ৩৪৩ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে ৭২৮ জন নগরের। আর বিভিন্ন উপজেলায় মৃত্যু হয়েছে ৬১৫ জনের।

এসবিএন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ