শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৮:৫০ পূর্বাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

চোরাইকৃত মোটরসাইকেল উদ্ধারসহ চোর চক্রের সক্রিয় ০২ জন গ্রেফতার

কাজী রুবায়েক ইসলাম, খুলনা জেলা প্রতিনিধিঃ

যশোর হতে ০২ টি চোরাইকৃত মোটরসাইকেল উদ্ধারসহ চোর চক্রের ০২ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। র‌্যাব তার প্রতিষ্ঠাকাল থেকেই চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনী, ছিনতাইকারী, অপহরণকারী, প্রতারকচক্র গ্রেফতার, অবৈধ অস্ত্র গোলাবারুদ উদ্ধার এবং সমাজে মাদকের ভয়াল থাবার বিড়ম্বনার রোধকল্পে মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদকের বিরদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দৃষ্টান্ত স্থাপন করে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করে আসছে।

এরই ধারাবাহিকতায় গত রবিবার র‌্যাব-৬ যশোর ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, যশোর জেলার শার্শা থানাধীন শার্শা বাজারে কতিপয় ব্যক্তি চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয় করছে।

উক্ত সংবাদের সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহনের উদ্দেশ্যে আভিযানিক দলটি যশোর জেলার শার্শা থানাধীন শার্শা বাজারস্থ সোনালী ব্যাংক লিমিটেড শার্শা শাখা এর সামনে বেনাপোল টু যশোর গামী পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ শাহিনুর রহমান (৪৫), পিতা-মৃত আক্কাছ মন্ডল, মাতা-মোছাঃ খাদিজা বেগম, ২। মোঃ ইসরাফিল হোসেন (২৫), পিতা-মোঃ আঃ রউফ, মাতা-খাদিজা, উভয়সাং-শ্যামলাগাছি, থানা-শার্শা, জেলা-যশোরদ্বয়’কে গ্রেফতার করে।

এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে আসামীদ্বয়ের নিজ দখল হতে ০২টি চোরাইকৃত মোটরসাইকেল, চুরিকৃত মোটরসাইকেল ক্রয়-বিক্রয়ের নগদ ২৩,৪০০/- টাকা, ০৩টি মোবাইলফোন এবং ০৩টি (বাংলালিংক) সিমকার্ড উদ্ধার পূর্বক জব্দ করে। জব্দকৃত আলামত থানায় হস্থান্তর করতঃ গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে যশোর জেলার শার্শা থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

এসবিএন/কারুই


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ