মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৬:২৯ পূর্বাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

জীবননগরে ১১৪ বোতল ফেন্সিডিল উদ্ধার, আটক ২

জীবননগরে ১১৪ বোতল ফেন্সিডিল উদ্ধার, আটক ২

স্বাধীনবাংলা, জীবননগর প্রতিনিধিঃ

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার আন্দুলবাড়িয়া ইউনিয়নের আনসারবাড়িয়া রেলস্টেশনের প্লাটফর্মের উপর মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ফেন্সিডিলসহ দুই মাদক কারবারিকে আটক করেছে জীবননগর থানা পুলিশ।

বৃহস্পতিবার (৯ই জুন) বিকাল ৪টার সময় ১১৪ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, আন্দুলবাড়িয়া গ্রামের মীরপাড়ার নজরুল ইসলামের ছেলে খলিলুর রহমান (৩২) এবং মৃত ফকির চাঁদ মন্ডলের ছেলে দুখু মন্ডল (৪৫)।

জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই গোপাল চন্দ্র, এএসআই মহানন্দ রায়, এএসআই রুহুল আমিন এবং এএসআই সোহেল রানা সঙ্গীয় ফোর্সসহ বৃহস্পতিবার বিকালে জীবননগর উপজেলার আনসারবাড়িয়া রেলস্টেশনের প্লাটফর্মের উপর মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন।

অভিযান পরিচালনাকালে পেয়ারাভর্তি দুটি কার্টুন হতে ১১৪ বোতল ফেন্সিডিল উদ্ধারপূর্বক দুইজনকে আটক করা হয়। আটককৃত আসামিদ্বয়ের বিরুদ্ধে জীবননগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

 

এসবিএন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ