বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৫:২৯ পূর্বাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

জয়পুরহাটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

সংগৃহীত ছবি

স্বাধীনবাংলা, জয়পুরহাট প্রতিনিধিঃ

জয়পুরহাটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামী নাজিম উদ্দীনকে যাবজ্জীবন কারাদণ্ড ও ১ লাখ টাকা অর্থদণ্ড অনাদায়ে আরো ৩ বছরের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছে আদালত। সোমবার দুপুরে জয়পুরহাট অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. নুরুল ইসলাম এ রায় দেন।

দণ্ডপ্রাপ্ত নাজিম উদ্দীন ওরফে করিম (৩২) এর বাড়ি জয়পুরহাটের কালাই উপজেলার ধাপ কাথাইল গ্রামে। তার পিতার নাম কালাম মণ্ডল।

মামলার বিবরণে জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মণ্ডল জানান, ২০১৫ সালের ৫ মে রাতে নাজিম উদ্দিন তার স্ত্রী রওশন আরাকে শ্বাসরোধে হত্যা করেন। এরপর নাজিম উদ্দিন নিজেই তার বাড়িতে ডাকাতেরা ঢুকে স্ত্রীকে হত্যা করেছে বলে প্রচার করেন। তিনি স্ত্রীর স্বজনদেরও বলেন ডাকাতরা রওশনকে হত্যা করেছে।

তবে নিহত স্ত্রীর স্বামী নাজিম উদ্দিনের আচরণ সন্দেহজনক হলে তাকে আসামি করে নিহতের দাদা ইসমাইল হোসেন বাদি হয়ে ওই দিনই কালাই থানায় মামলা করেন। এই মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই বুলবুল ইসলাম ৫ জুলাই আদালতে অভিযোগ পত্র দাখিল করেন।

এ মামলার দীর্ঘ শুনানি শেষে আদালত আজ এ রায় দেন বলেও জানান জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মণ্ডল।

 

এসবিএন/ জয়পুরহাট


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ