বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:৪৯ অপরাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

টাঙ্গাইল নাগরপুরে নির্বাচনী সহিংসতায় নিহত ১

টাঙ্গাইল প্রতিনিধিঃ

টাঙ্গাইলের নাগরপুরে নির্বাচনী সহিংসতায় দপ্তিয়র ইউনিয়নে পাইকাল গ্রামে গুলিবিদ্ধ হয়ে একজন নিহত এবং আহত হয়েছেন ৪ জন। নিহত তোতা শেখ (৪০) উপজেলার দপ্তিয়র ইউনিয়নের পাইকাইল গ্রামের আক্কেল মেম্বারের ছেলে। গুলিবিদ্ধসহ দুইজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। নাগরপুরের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সিফাত ই জাহান নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

 

আরও পড়ুনঃ খুলনায়  ইঞ্জিন চালিত ভ্যান উল্টে এক ব্যাক্তির মৃত্যু

 

গুলিবিদ্ধ রফিক শেখ জানান, আমরা পারিবারিক ভাবে আওয়ামী লীগের সমর্থক। এই নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে কাজ করছিলাম। হঠাৎ দপ্তিয়র ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুদ্দীন আমাদের বিরুদ্ধে নির্বাচনে কাজ না করার অভিযোগ আনে।

এ বিষয় নিয়ে শুক্রবার বিকেলে আমাদের মাঝে কথা কাটাকাটি হয়। পরে সন্ধ্যায় সাইফুদ্দীন, সুমন,খাজা ও জাহাঙ্গীর  সদল দলবলসহ অস্ত্রসস্ত্র নিয়ে আমাদের উপর অতর্কিত হামলা চালায়। এসময় আমার পায়ে গুলি লাগে, পাইকাল গ্রামের মিনহাজ মন্ডলের ছেলে বাচ্চু মন্ডল, সুমন,কবীর ও আমার ভাই তোতা শেখ গুরুতর আহত হয়। লোকজন আমাদের উদ্ধার করে দৌলতপুর হসপিটালে নিয়ে আসলে আমার ভাই তোতা শেখ মৃত্যুবরণ করেন।

এ ব্যাপারে নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সরকার আবদুল্লাহ আল মামুন বলেন, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আমি নিজেও সেখানে যাচ্ছি। পরে বিস্তারিত জানাতে পারব।

এসবিএন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ