শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৯:১১ পূর্বাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

টিকটক – লাইকি কেড়ে নিলো সুমার প্রাণ

চিতলমারী(বাগেরহাট) প্রতিনিধি:

বাগেরহাটে গতকাল শনিবার রাতে টিকটক ও লাইকির জন্য প্রান দিতে হলো কলেজ ছাত্রী সুমার। ঘটনাটি ঘটে বাগেরহাট শহরের দশানী এলাকায়। স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করে থানায় আত্মসমর্পন করে ঘাতক স্বামী। শ্রাবনী আক্তার সুমা বাগেরহাটের সিংড়াই গ্রামের আব্দুল করিম কবসের মেয়ে। ভালোবেসে ২০১৯ সালে বিয়ে করে দশানী উত্তরপাড়ার গোলাম মোহাম্মদের ছেলে শান্তকে। সূমা সরকারী পিসি কলেজের ইংরেজিতে অনার্স ১ম বর্ষের ছাত্রী।

সুমার ভাই রাসেল বলেন, আমার বোন আমাকে ম্যাসেজ করে জানায় যে শান্ত তাকে মেরে ফেলতে পারে। কিন্তু দূর্ভাগ্য আমি সেই ম্যাসেজ রাত ৮টার সময় পড়ে বোনের বাড়িতে যেয়ে দেখি তাকে হত্যা করা হয়েছে। আমি  বোন হত্যা কান্ডের বিচার চাই।

স্থানীয় বাসিন্দারা জানান, শান্ত ঢাকায় গার্মেন্টসে কাজ করতো। করোনার লকডাউনে চাকুরি চলে যাওয়ায় শান্ত বাড়িতে অবস্থান করে। কিছুদিন পরে শান্ত ও সুমার মধ্যে লাইকি ও টিকটকে আপত্তিকর ছবি পোষ্ট করাকে কেন্দ্র করে ঝগড়ার সূত্রপাত। সূমা রাগ করে বাবার বাড়ি চলে যায়। শনিবার বিকালে মোবাইলে শান্ত স্ত্রী সূমাকে বাড়ি আসতে বলে এবং মাগরিবের পর দুইজনের মধ্যে তুমুল ঝগড়া বাঁধে। তারপর  কোন এক সময় স্ত্রীকে গলায় ওড়না পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে।

মোবাইল ফেসবুক বা ইউটিউবে ঢুকলে সামাজিক ব্যাধি লাইকি ও টিকটকের রাজত্ব। উঠতি বয়সের ছেলে মেয়েরা থেকে শুরু করে ফ্যাশনপ্রিয় মধ্যবয়সীরা টিকটক করে লাইক, কমেন্টস বা শেয়ার চায়। যে অ্যাপসের কারণে জীবন দিতে হয় বা মান সন্মান নষ্ট হয় সেই অ্যাপস সরকারের বন্ধ করা উচিত এমন কথা বলেন সচেতন অভিভাবকরা।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)কেএম আজিজুল ইসলাম জানান, হত্যা করে শান্ত নামক এক যুবক থানায় এসে আত্মসমর্পন করে। জিজ্ঞেসাবাদ করার জন্য তাকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

স্বাধীনবাংলা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ