সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১:২০ পূর্বাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

ডিএনসিসির ৫৪টি ওয়ার্ডে ১০ দিনব্যাপী মাস্ক আমার, সুরক্ষা সবার ক্যাম্পেইন উদ্বোধন

সামান্থা সানজি সানহাঃ

ঢাকা উত্তর সিটি করপোরেশন কর্তৃক আয়োজিত করোনা থেকে সুরক্ষায় সবার মাস্ক পরা নিশ্চিতে রাজধানীর কারওয়ান বাজারে ক্যাম্পেইন কার্যক্রম আজ শনিবার ( ২২ জানুয়ারী) বেলা ১১টা থেকে শুরু হয়েছে।  ডিএনসিসির ৫৪টি ওয়ার্ডে ১০ দিনব্যাপী মাস্ক আমার, সুরক্ষা সবার ক্যাম্পেইন উদ্বোধন করেন মেয়র মো. আতিকুল ইসলাম।

ক্যাম্পেইনে মেয়র আতিকুল ইসলাম বলেন, ঢাকা উত্তরে আগামী ১০ দিন ১০ লাখ সার্জিকাল মাস্ক বিতরণ করা হবে। একই সাথে সিটির বিভিন্ন এলাকায় চালানো হবে অভিযান। এসময় মাস্ক ছাড়া কাউকে বাইরে চলাচল করতে দেখা গেলে শাস্তির আওতায় আনা হবে।

কারওয়ান বাজারে ক্যাম্পেইন চলাকালে যেসব ব্যবসায়ী ও ক্রেতাদের মাস্ক নেই তাদের সতর্ক করে মাস্ক উপহার দেন আতিকুল ইসলাম। এই বাজারে পরবর্তীতে কেউ মাস্ক ব্যবহার না করলে আর্থিক জরিমানা করা হবে বলেও ঘোষণা দেন মেয়র আতিকুল ইসলাম।

 

এসবিএন/সাসিসা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ