বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:০৭ অপরাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

ডুমুরিয়ায়  মৎস্য চাষীদের মাঝে চিংড়ি খাদ্য ও সরঞ্জামাদি বিতরণ

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি :

খুলনার ডুমুরিয়ায় করোনা ও আম্পান ঝড়ে ক্ষতিগ্রস্থ চিংড়ি ও কাঁকড়া চাষিদের মধ্যে  মৎস্য খাদ্য ও সরঞ্জাম বিতরণ করা হয়েছে। বুধবার (৫ মে) দুপুরে উপজেলা মৎস্য উৎপাদন খামারে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবদুল ওয়াদুদ। সভায় প্রধান অতিথির বক্তব্যদেন মৎস্য অধিদপ্তর খুলনা বিভাগীয় উপ-পরিচালক মোঃ আবু সাঈদ।

বিশেষ অতিথি ছিলেন মৎস্য দপ্তর খুলনার প্রকল্প পরিচালক সমীর কুমার সরকার,খুলনা বিভাগীয় সহকারি পরিচালক রাজ কুমার বিশ্বাস, ন্যাশনাল কমিউনিটি ম্যানজমেন্ট স্পেশালিষ্ট   মোঃ মাছুদুর রহমান প্রমূখ। বিতরণী সভায় স্বাগত বক্তব্যে সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ আবু বক্কার সিদ্দীক জানান, জাতিসংঘের খাদ্য ও কৃষি সংস্হার সহযোগিতায় মৎস্য অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত কমিউনিটি বেজড ক্লাইমেন্ট রেজিলিয়েন্ট ফিসারিজ এন্ড এ্যাকুয়া কালচার ডেভেলপমেন্ট প্রজেক্টের আওতায় করোনা ও আম্পান ঝড়ে ক্ষতিগ্রস্হ  উপজেলার এক শত জন মৎস্য চাষিদের মধ্যে চিংড়ি খাদ্য ও কাঁকড়া চাষিদের মধ্যে খাঁচা বিতরণ এবং প্রত্যেক চাষিকে জনপ্রতি ১ হাজার টাকা প্রদান করা হচ্ছে।

তিনি আরো জানান, ইতোপূর্বে প্রকল্পের আওতায় উপজেলার ১০০ জন নারী মহিলা সূফলভোগীকে প্রশিক্ষণসহ  পুষ্টি ও খাদ্য উপকরণ (সরিষার তেল,মুসুরি ডাল,জীবন্ত মাছ এবং বিভিন্ন ধরণের সবজি) প্রদান করা হয়েছে।

স্বাধীনবাংলা – ডুমুরিয়া


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ