শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৮:৫২ পূর্বাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

ডুমুরিয়ায় যাত্রীবাহী বাস ও মোটরসাইকেল ভ্যান মুখোমুখি সংঘর্ষ,  ঘটনাস্থলে ২জন নিহত

ডুমুরিয়ায় যাত্রীবাহী বাস ও মোটরসাইকেল ভ্যান মুখোমুখি সংঘর্ষ,  ঘটনাস্থলে ২জন নিহত

রাশিদুজ্জামান সরদার (ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধিঃ

খুলনার ডুমুরিয়া উপজেলায় যাত্রীবাহী বাস ও মটরসাইকেল ভ্যান মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত হয়েছেন। নিহতের নাম আলী ওসমান (৪০) ও আব্দুল খালেক (৬৫)। আজ বুধবার (১ জুন) সকাল ৭.৩০ মিনিটে ডুমুরিয়া উপজেলার গুটুদিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় এবং হতাহতের ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল চালক আলী ওসমান (৪০)সাতক্ষীরার তালা উপজেলার খলিসখালী গ্রামের সন্তান, তিনি একটি ঔষধ কোম্পানীর প্রতিনিধি হিসাবে কাজ করতেন । অন্য একজন ডুমুরিয়া উপজেলার গোলনা গ্রামের সেলিম গাজীর ছেলে আব্দুল খালেক (৬৫) গাছ কাটা শ্রমিক ছিলেন।

নিহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

খর্নিয়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মেহেদী হাসান স্বাধীনবাংলাকে জানান,  সাতক্ষীরাগামী একটি যাত্রীবাহি বাস সকাল সাড়ে ৮ টার দিকে ডুমুরিয়া উপজেলার গুটুদিয়া এলাকার পিসিএফ ইন্ডাস্ট্রিজের সামনে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেল ও ভ্যান মুখোমুখি সংঘর্ষে হয়।

এসময় মোটরসাইকেলের চালক ঘটনাস্থলেই নিহত হয়। পরে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি খাদে পড়ে যায়। এতে বাসের একজন যাত্রী নিহত হন।

এ ঘটনায় আহত হয়েছেন আরও ৮ জন। আহতদের মধ্যে ৩ জন ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পাঁচ (০৫) জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।

 

এসবিএন/ রাশিদুজ্জামান


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ