বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৫:৪৪ পূর্বাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

ডুমুরিয়া প্রেসক্লাবের উদ্যোগে রোজিনা ইসলামকে নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি:

ডুমুরিয়া প্রেসক্লাবের উদ্যোগে রোজিনা ইসলামকে নিঃশর্ত মুক্তি, মিথ্যা মামলা প্রত্যাহার এবং হেনস্তকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিত মানববন্ধন। রোজিনা ইসলামকে নিঃশর্ত মুক্তি, মিথ্যা মামলা প্রত্যাহার এবং হেনস্তকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বুধবার  বিকাল ৪টার সময় ডুমুরিয়া প্রেসক্লাবের সামনে মানববন্ধন বন্ধ অনুষ্ঠিত হয়।

প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে নিঃশর্ত মুক্তি, মিথ্যা মামলা প্রত্যাহার এবং হেনস্তকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে বিভিন্ন সাংবাদিক সংগঠনগুলোর নেতাকর্মীরা। দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে বলেও জানিয়েছেন তারা। রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি, মামলা প্রত্যাহার ও হেনস্থকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি আয়োজিত বিভিন্ন সাংবাদিক সংগঠনগুলোর যুগপথ আন্দোলন ও মানববন্ধন থেকে এসব দাবি ও হুঁশিয়ারি জানানো হয়।

ডুমুরিয়ার সাংবাদিকরা তাদের বক্তব্যে বলেন, রোজিনা ইসলামের বিরুদ্ধে একটি মিথ্যা মামলা করা হয়েছে। যার ফলে তিনি আজ কারাগারে। আমরা তার নিঃশর্ত মুক্তি চাই। যারা অন্যায়ভাবে তাকে হেনস্ত করেছে তাদের আমরা শাস্তির দাবি জানাই। এছাড়া যে তদন্ত কমিটি গঠন করা হয়েছে সেটিতে আমরা আশ্বস্ত নই। আমরা চাই অন্য মন্ত্রণালয়ের নিরপেক্ষ অফিসার দ্বারা তদন্ত কমিটি গঠন করা হোক।

উল্লেখ্য ১৭ই মে সোমবার প্রথম আলোর সাংবাদিক রোজিনা ইসলাম গত সোমবার করোনাকালীন সময়ে স্বাস্থ্য মন্ত্রনালয়ে নিয়োগ বানিজ্যের একটি অনুসন্ধানী প্রতিবেদনের তথ্য সংগ্রহ করতে গেলে সংশ্লিষ্ট মন্ত্রনালয়ে উপসচিবের কক্ষে তাকে আটকে রেখে শারীরিক ও অমানুষিক নির্যাতন করা হয়।

ডুমুরিয়া প্রেসক্লাবের সহ-সভাপতি শেখ মাহতাব হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, সাব্বির খান ডালিম, সুজিত মল্লিক, শেখ সিরাজুল ইসলাম, শেখ মাহাবুবুর রহমান, শেখ জাহিদুর রহমান বিপ্লব, উদয় চক্রবর্তী,, এস রফিক, আশরাফুল আলম, অরুন দেবনাথ, জাহাঙ্গীর আলম মুকুল, আক্তারুজ্জামান লিটন,খান মহিদুল ইসলাম, গাজী মাসুম, গাজী নাসিম, খান আরিফুর জামান নয়ন, শেখ বাপ্পি, সেতু খান,অয়ন সরকার,আয়ন কবির,ইনামুল শেখ,রাশিদুজ্জামান সরদার প্রমুখ।।

 

স্বাধীনবাংলা – ডুমুরিয়া

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ