সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০১:১৭ অপরাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

ডুমুরিয়ায় অসহায় দুস্থ মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি :

অনলাইন পোল প্রতিযোগিতা বিজয়ীদের মাঝে পুরুষ্কার বিতরণী ও খুলনা জেলা ডুমুরিয়া উপজেলার  মাগুরাঘোনা ইউনিয়নের অসহায় দুস্থ মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ এবং বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, ডায়াবেটিস পরিক্ষা  করেন খুলনা জেলার একটি সম্পূর্ণ অরাজনৈতিক এবং অলাভজনক স্বেচ্ছাসেবী সংগঠন স্বদেশ ব্লাড ফাউন্ডেশন। এ সময় খুলনার  ডুমুরিয়া উপজেলার আঠারো মাইল বাজারে বিভিন্ন স্থানে  মহামারি করোনা ভাইরাস এর সর্তকতা উপলক্ষে বিনামূল্যে মাস্ক বিতরণ ও ফ্রী রক্তের গ্রুপ নির্ণয়,ডায়াবেটিস পরিক্ষা এবং শীত বস্ত্র বিতরণ করা হয়।

উক্ত অনুষ্টানে উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন  স্বদেশ ব্লাড ফাউন্ডেশন এর  আহবায়ক মোঃ সাজ্জাদ আলী মোড়ল, যুগ্ম আহবায়ক মোঃ জাহাঙ্গীর আলম মুকুল, সদস্য সচিব প্রভাষক মোঃ কামরুল ইসলাম, মোঃ রাশেদুজ্জামান লিটন।

এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক এম এম টিপু সুলতান,  সভাপতি শেখ শাহারুজ্জামান সবুজ, মোঃ জুয়েল খান সহ-সভাপতি,  আলী আজগর অনন্ত সাধারণ সম্পাদক, মোঃ নাঈম হুসাইন সহ সাধারণ সম্পাদক, ফয়সাল সাংগঠনিক সম্পাদক, মোঃ আলমগীর হুসাইন খান পল্লী চিকিৎসক, সোহাগ দপ্তর সম্পাদক. জাহাঙ্গীর হুসাইন,এস এম মাসুম বিল্লাহ কোষাদক্ষ সহ প্রমুখ।

স্বদেশ ব্লাড ফাউন্ডেশন এর সভাপতি শেখ শাহারুজ্জামান সবুজ বলেন”আজকের এই শীত বস্ত্র বিতরণ এবং  ফ্রী মাস্ক ও বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়,ডায়াবেটিস পরিক্ষা  শুধু একদিনের জন্যই না, এই প্রক্রিয়া স্বদেশ ব্লাড ফাউন্ডেশন একটি সম্পূর্ণ অরাজনৈতিক এবং অলাভজনক স্বেচ্ছাসেবী  সংগঠনে চলমান ছিলো, আছে এবং ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন আজকে আমরা গরীব অসহায় দুস্থ মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করেছি, এর আগেও করোনা মহামারি সর্তকতা অবলম্বন ফ্রী মাস্ক ও বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়,ডায়াবেটিস পরিক্ষা,পবিত্র  রমজান উপলক্ষে কোরআন শরিফ এবং  ইফতার সামগ্রী বিতরণ এছাড়াও আরও অনেক কিছু বিতরন করেছি বিগত দিনগুলোতে।

এসবিএন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ