বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৬:৫৬ পূর্বাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

ডুমুরিয়ায় আ’লীগের ৩১ জন নেতাকর্মী বহিষ্কার

খুলনা (ডুমুরিয়া) প্রতিনিধিঃ

খুলনার ডুমুরিয়ায় শরাফপুর ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের বিরুদ্ধে অবস্থানসহ বিদ্রোহী প্রার্থীর পক্ষে সক্রিয়ভাবে নির্বাচনী কার্যক্রমে অংশ গ্রহন করায় ৩১ জন নেতা-কর্মীকে আওয়ামী লীগ দল থেকে বহিষ্কার করা হয়েছে । শরাফপুর ইউনিয়ন শাখা আওয়ামী লীগের আহবায়ক মোঃ রেজাউল করিম গোলদার স্বাক্ষরিত এক পত্রে এতথ্য জানানো হয়।

জানা গেছে, গেলো ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে ডুমুরিয়া উপজেলার ৮নং শরাফপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আ’লীগ মনোনীত প্রার্থী এইচ,এ,আই,এম উবাঈদ উল্লাহ’র নৌকার পক্ষে কাজ না করে বিদ্রোহী প্রার্থী শেখ রবিউল ইসলামের চশমা প্রতীকের পক্ষে সক্রিয়ভাবে নির্বাচনী কার্যক্রমে অংশ গ্রহন করার দায়ে দলীয় গঠনতন্ত্রের ৪৭ (১১) অনুচ্ছেদে প্রদত্ত ক্ষমতাবলে আওয়ামী লীগের দল থেকে ৩১জন নেতা-কর্মীকে সাময়িক বহিষ্কার করা হয়।

 

আরও পড়ুনঃ ঝিনাইদহ কালীগঞ্জে কৃষকের গলাকেটে হত্যা

 

বহিষ্কৃতরা হলেন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি নবদ্বীপ কুমার দাশসহ জিয়াউল হক মিঠু, আঃ হাকিম বাদল, আলমগীর হোসেন মোড়ল, নুরুজ্জামান মিলন, মঞ্জু মোল্যা, অমৃত সাগর দাস, শ্যামল কান্তি দাশ, কিনু রাম দাশ, সঞ্জয় গোলদার, রাম সরদার, সেলিম তরফদার, মিন্টু সরদার, হাফিজুর মোল্যা, পুলিশ কৃষ্ণ রাহা, রমেশ কুন্ডু, রোকেয়া খাতুন, মোজাফ্ফর হোসেন শেখ, মিন্টু ফকির, নিখিল চন্দ্র মন্ডল, অমিনুর মোল্যা, হাবিবুল্লাহ বাবলু, মেহেদী হাসান লেলিন, মনিরুজ্জামান বাবু, ইমরান হোসেন, নাহিম বিশ্বাস, প্রভাত মন্ডল, লাকী সুলতানা, শেখ কামরুল ইসলাম, আব্দুর রাজ্জাক গাজী ও রানা শেখ।

 

এসবিএন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ