বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১১:২১ অপরাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

ডুমুরিয়ায় চির নিদ্রায় শায়িত বীর মুক্তিযোদ্ধা এ কে এম আতিয়ার রহমান

ডুমুরিয়া (খুলনা)প্রতিনিধিঃ

খুলনা ডুমুরিয়ায় বীর মুক্তিযোদ্ধা এ কে এম আতিয়ার রহমান(৭০) ছাদ থেকে পা পিছলে পড়ে ইন্তেকাল করেছেন  (ইন্না লিল্লাহি..রাজিউন)।  উপজেলার আরশনগর গ্রামের বীর মুক্তিযোদ্ধা এ কে এম আতিয়ার রহমান (৭০) শনিবার (৮ই মে)সকাল ১১ টার দিকে নিজস্ব বাসভবনের ছাদ পরিষ্কার করতে গিয়ে পা পিছলে নিচে পড়ে  ইন্তেকাল করেন।

পারিবারিক সুত্রে জানা যায়, শনিবার বেলা ১১টায় নিজ বাসভবনের দোতলার ছাদে দাঁড়িয়ে ময়লা পরিষ্কার করছিলেন। এসময় নিজের অসাবধানতা বশত পা পিছলে ছাদ থেকে নিচে পড়ে গিয়ে গুরুত্বর আহত হন। আহত অবস্থায় তাকে খুলনায় নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ব্যক্তিগত জীবনে এক সন্তানের জনক ছিলেন এ কে এম আতিয়ার রহমান।

(৯ই মে) রবিবার  সকাল ১১টায় তাকে গার্ড অফ অনার প্রদান করে উপজেলা প্রশাসন ডুমুরিয়া। উক্ত গার্ড অফ অনার প্রদানে উপস্থিত ছিলেন ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার  মোহাম্মদ ওয়াদুদ আহমেদ, থানা অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান। বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম মহিঊদ্দিন এবং অনান্য বীর মুক্তিযোদ্ধারা। পরে মরহুমের নামাজে জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় আরশনগর গ্রামের পারিবারিক  কবরস্থানে তাকে দাফন করা হয়।

স্বাধীনবাংলা – ডুমুরিয়া


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ