শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৭:৪৩ পূর্বাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

ডুমুরিয়ায় নকল ডাইমন্ড পাচারকারী  চক্রের ২ সদস্য আটক

ডুমুরিয়ায় নকল ডাইমন্ড পাচারকারী  চক্রের ২ সদস্য আটক

স্বাধীনবাংলা, ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধিঃ

খুলনার ডুমুরিয়ায় ২ পিস নকল ডাইমন্ডসহ  দুই প্রতারককে আটক করেছে থানা পুলিশ। সোমবার বিকেলে উপজেলার খর্নিয়া বাজারস্থ মফিজুরের চায়ের দোকানের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, সাতক্ষীরার শ্যামনগরের নকিপুর গ্রামের মৃত জমাত আলী মোল্লার পূত্র মোঃ আব্দুল হাই (৫০) ও একই এলাকার মৃত আবুল হোসেন খাঁর পূত্র মাহাবুব খাঁ (৪২)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে প্রতারক চক্রের ডায়মন্ড পাচারের খবরে ডুমুরিয়া থানা পুলিশ সাতক্ষীরা-খুলনা মহাসড়কের ওই স্থানে অবস্থান নেয়। এর পর প্রতারক চক্রের ওই দু’ সদস্য মোটরসাইকেল যোগে সাতক্ষীরা থেকে খুলনা যাওয়ার সময় উপজেলার খর্নিয়া বাজার এলাকায় পৌঁছালে পুলিশ তাদের গতি রোধ করে। এরপর তাদের দেহ তল্লাশী করে ২টি ডায়মন্ড সাদৃশ্য বস্তু উদ্ধার করে পুলিশ। পরবর্তীতে সেগুলো পরীক্ষায় নকল বলে প্রমানিত হয়।

এব্যাপারে ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সেখ কনি  মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিকেলে সাতক্ষীরার দু’ প্রতারকে ডায়মন্ড সাদৃশ্য বস্তুসহ গ্রেফতার করা হয়। তবে সেগুলো আসল ডায়মন্ড কিনা সেই সন্দেহে একাধিক জায়গায় পরীক্ষা করা হলে সেগুলো নকল প্রমানিত হয়।

এরিপোর্ট লেখা পর্যন্ত তাদের বিরুদ্ধে ডুমুরিয়া থানায় প্রতারনা আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

 

এসবিএন / সরদার


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ