শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১২:০৫ পূর্বাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

ডুমুরিয়ায় সড়ক পরিদর্শনে এমপি: দ্রুত কাজ সমপন্ন করার নির্দেশ

ডুমুরিয়ায় সড়ক পরিদর্শনে এমপি: দ্রুত কাজ সমপন্ন করার নির্দেশ

রাশিদুজ্জামান সরদার ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধিঃ

ডুমুরিয়ার কাঁঠালতলা-কপিলমুনি ভায়া  মাগুরখালী সড়কের চলমান ৩.৭০ কিলোমিটার কার্পেটিং কাজ পরিদর্শন করেছেন  স্থানীয় সংসদ সদস্য নারায়ন চন্দ্র চন্দ এমপি।

রোববার সকালে সরেজমিনে কাজ পরিদর্শন কালে  তিনি কাজের মান সন্মত ও দ্রুতভাবে কাজ সমপন্ন  করার নিদর্শনা দেন ঠিকাদারি প্রতিষ্ঠান সহ সংশ্লিষ্ট দপ্তরের কর্তৃপক্ষকে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, চলতি অর্থ বছরে গ্রামীণ সড়ক মেরামত ও সংরক্ষণ প্রকল্পের আওতায়  ডুমুরিয়ায় উপজেলার কাঁঠালতলা বাজার হতে আরএইচডি-কপিলমুনি জিসি ভায়া মাগুরখালী  সড়কের  ডুমুরিয়া অংশের কদমতলা বাজার হতে শিবনগর বাজার পর্যন্ত ৩.৭০ কিলোমিটার কাজ শুরু করে রাকা এন্ড রফিকুল জেভি নামে একটি ঠিকাদারী প্রতিষ্ঠান। যার প্রাক্কলিত ব্যয় ধরা হয়েছে ১ কোটি ৭০ লাখ ৩৮ হাজার ৯১৯ টাকা।

কিন্ত কাজের মান নিয়ে নানা প্রশ্ন উঠে  ঠিকাদারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে।

বিষয়টি নিয়ে এলাকার সাধারণ মানুষের অভিযোগের প্রেক্ষিতে স্থানীয় সংসদ সদস্য নারায়ন চন্দ্র চন্দ্র আজ সোমবার সরেজমিনে  কাজের মান পরিদর্শনে যান।

এ সময় উপস্থিত ছিলেন,  স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর খুলনার নির্বাহী প্রকৌশলী মোঃ কামরুজ্জামান এবং ডুমুরিয়া উপজেলা প্রকৌশলী মোঃ রবিউল ইসলাম প্রমূখ।

এ বিষয়ে স্থানীয় সংসদ সদস্য নারায়ন চন্দ্র চন্দ বলেন, কিছু কিছু স্থানে কাজের মান প্রশ্নবিদ্ধ নিয়ে পরিলক্ষিত হয়েছে। যে কারণে ওই সকল স্থানসহ সামগ্রীক ভাবে রাস্তার অসাপ্ত  কাজের মান যাতে মান সন্মত হয় সেদিকে নজর দিতে সংশ্লিষ্টদের নির্দেশ দেয়া হয়েছে । মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার ডুমুরিয়াসহ সারাদেশে যে ব্যাপক  উন্নয়ন করে চলেছেন তা যেন ম্লান না হয় সেদিকে সবাইকে নজর দিতে হবে।

 

এসবিএন/রাস

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ