বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৫:৫৩ পূর্বাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

ডুমুরিয়া থানার ওসি হিসেবে কণি মিয়ার যোগদান

ডুমুরিয়া থানার ওসি হিসেবে কণি মিয়ার যোগদান

স্বাধীনবাংলা, ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধিঃ

খুলনা জেলার ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ(ওসি) হিসেবে মো: কনি মিয়া যোগদান করে দায়ীত্ব ভার গ্রহন করেছেন। গতকাল মঙ্গলবার(১২এপ্রিল) রাতে বিদায়ী অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমানের কাছ থেকে তিনি দায়ীত্ব বুঝে নেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বাংলাদেশ  পুলিশ বিভাগের উর্ধ্বতন কর্তৃপক্ষের এক আদেশে নড়াইল জেলার কালিয়া থানায় কর্মরত অফিসার ইনচার্জ মোঃ কণি মিয়া কে ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ হিসেবে বদলী করা হয়। অপর দিকে ডুমুরিয়া থানায় কর্মরত ওসি মোঃ ওবাইদুর রহমান কে পরবর্তি পদায়নের জন্যে মেহেরপুর জেলা পুলিশ লাইনে যোগদানের নির্দেশ দেয়া হয়েছে।

গতকাল মঙ্গলবার দুপুরে নবাগত ওসি কনি মিয়া জেলা পুলিশ সুপারের কার্যালয়ে যোগদান করে রাতে বিদায়ী ওসি ওবাইদুর রহমানের কাছ থেকে দায়ীত্ব  বুঝে নেন।

প্রসঙ্গত: নবাগত ওসি কনি মিয়া ২০১৬ সাল হতে ২০২০ সাল পর্যন্ত খুলনা জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি হিসেবে দায়ীত্ব পালন শেষে নড়াইল জেলার কালিয়া থানায় বদলী হয়ে ওসি হিসেবে যোগদান করে দায়ীত্ব পালন করেন।

এসবিএন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ