মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:১৩ পূর্বাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

ডুমুরিয়া  লাইসেন্স বিহীন মৎস্য খাদ্য বিক্রেতা ও ডিপো মালিককে জেল-জরিমানা

স্বাধীনবাংলা, ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধিঃ

খুলনার ডুমুরিয়া উপজেলা মৎস্য দপ্তরের উদ্যোগে আজ ( ১৮ ই এপ্রিল)  সোমবার বেলা ১১ টায় উপজেলার চুকনগর ও মালতিয়া বাজারে উপজেলা নির্বাহী অফিসার মোঃ. আবদুল ওয়াদুদ এক ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। ভ্রাম্যমান আদালতে ৪ প্রতিষ্ঠানের মালিককে বিভিন্ন মেয়াদে জরিমানা ও সাজা দেয়া হয়।

মালতিয়ার মের্সাস মোড়ল ট্রেডার্সের মালিক মোঃ মিজানুর রহমানকে ১০হাজার টাকা জরিমানা অনাদায়ে ৩ দিনের জেল ও মেয়াদোত্তীর্ণ ২কেজি রোটেনন বিনষ্ট করা হয়। একই এলাকার মের্সাস গাজী এন্টারপ্রাইজের মালিক আঃ রাজ্জাক গাজীকে জরিমানা ৫ হাজার টাকা অনাদায়ে ৩ দিনের জেল ও ১০০কেজি মেয়াদোত্তীর্ণ মৎস্য খাদ্য বিনষ্ট করা হয়।

চুকনগর বাজারের আছিয়া এন্টারপ্রাইজের মালিক মোঃ সাইফুল কাদিরকে ৫ হাজার টাকা অনাদায়ে ২ দিনের জেল। একই বাজারের মেসার্স জয় ট্রেডার্সের মালিক ফকির মোঃ আনিসুর রহমানকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৭দিনের কারাদণ্ড প্রদান করা হয়।

সিনিয়র উপজেলা মৎস্য অফিসার মো. আবুবকর সিদ্দিক বলেন, চিংড়িতে পুশ ও লাইসেন্স বিহীন মৎস্য সংশ্লিষ্ট যে কোন ব্যবসা পরিচালনার জন্য আইন অমান্যকারীদের বিরুদ্ধে চিরুনী অভিযান অব্যাহত থাকবে।

 

এসবিএন/রাস

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ