বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৬:০৩ পূর্বাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

তিতাসে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

তিতাসে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

স্বাধীনবাংলা, তিতাস প্রতিনিধিঃ

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী এবং ১১ বর্ষে পদার্পণ  উপলক্ষে কুমিল্লার তিতাসে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বুধবার (২০ জুলাই) সকালে বিএমএসএফ তিতাস উপজেলা শাখার উদ্যোগে তিতাস প্রেসক্লাবে কেক কাটা ও আলোচনা সভার মধ্যে দিয়ে এই প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

এতে ভার্চুয়ালি প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএমএসএফ কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আহমেদ আবু জাফর। তিনি বলেন, আমরা সাংবাদিকদের ১৪ দফা দাবী নিয়ে সারাদেশে কাজ করছি। মফস্বল সাংবাদিকদের কল্যাণে দাবী আদায়ে সব সময় যাতে সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে পারে সেজন্য সকলকে এক হয়ে মাঠে থাকার আহ্বান জানাচ্ছি।

আলোচনা সভায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম তিতাস উপজেলা শাখার আহ্বায়ক মোঃ শামসুদ্দিন আহমেদ সাগরের সভাপতিত্বে ও সদস্য সচিব মোঃ জুয়েল রানার সঞ্চালনায় উপস্থিত ছিলেন, তিতাস প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি কবির হোসেন, সাধারণ সম্পাদক মোঃ আসলাম, সদস্য আলমগীর হোসেন ও সাংবাদিক নাঈম প্রমূখ।

আলোচনা সভা শেষে কেক কেটে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। এসময় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম তিতাস উপজেলার নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

 

এসবিএন / তিতাস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ