সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৬:১৭ অপরাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে শীলঙ্কান ক্রিকেট দল ঢাকায়

স্বাধীনবাংলা, মো.ফরহাদঃ

ওয়ার্ল্ডকাপ সুপার লিগের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে ঢাকায় এসে পৌঁছেছে শ্রীলঙ্কান ক্রিকেট দল। সকাল ৮টা ৪৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামার কথা থাকলে তার ৩০ মিনিট আগেই চলে এলেন লঙ্কানরা। সকাল সোয়া ৮টার দিকে তাদের বহনকারী শ্রীলঙ্কান এয়ারলাইন্সের একটি ফ্লাইট হযরত শাহজালাল বিমানবন্দরে অবতরণ করে।

করোনা নেগেটিভ সার্টিফিকেট নিয়ে এসেছেন কুশল পেরেরার নেতৃত্বাধীন শ্রীলঙ্কার ওয়ানডে দল। এখানে এসেও তাদের তিনদিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে। বিমানবন্দর থেকে তাদের নিয়ে যাওয়া হয়েছে হোটেল সোনারগাঁওয়ে। সেখানেই থাকবেন তারা। এর মধ্যে হবে দুইবার করোনা টেস্ট।

 

 

করোনা পরীক্ষার রেজাল্ট নেগেটিভ আসলে অনুশীলনের সুযোগ পাবে কুশল পেরেরার দল। সব ঠিক থাকলে ১৯ মে প্রথম অনুশীলনে নামবে। অনুশীলনের পর ২১ মে নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচ খেলবে বিকেএসপির ৩ নম্বর মাঠে। এরপর ২৩ মে থেকে মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে শুরু ওয়ানডে সিরিজ।

 

আরও পড়ুন

 

তিন দিনের ছুটি শেষে অফিস খুলছে আজ

 

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনের চার দশক পূর্তি

 

ফুলবাড়ীতে দরিদ্রদের মাঝে সেচ্ছাসেবী সংগঠনের ঈদ উপহার বিতরণ

 

দ্বিতীয় পর্বে ৬ হাজার ৯৮৮ জন বীর মুক্তিযোদ্ধার নাম প্রকাশ করেছে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়

 

পরের দুটি ম্যাচ ২৫ ও ২৮ মে। তিনটি ম্যাচই হবে দিবারাত্রির, সব কটিরই ভেন্যু মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়াম। সিরিজ শেষ করে ২৯ মে ঢাকায় ছাড়বে লঙ্কান দল।

 

স্বাধীনবাংলা – ফরহাদ

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ