সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১:৩৬ পূর্বাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে ৫৮ রানের বড় জয় দক্ষিণ আফ্রিকার

রুশোর তাণ্ডবে সমতায় ফিরল দক্ষিণ আফ্রিকার সমতা
স্বাধীনবাংলা, খেলার খবরঃ
রুশোর তাণ্ডবে সমতায় ফিরল দক্ষিণ আফ্রিকার সমতা
রাইলি রুশো ক্যারিয়ার সেরা অপরাজিত ৯৬ রানের ইনিংস খেলেন। রাইলি রুশোর ক্যারিয়ার সেরা ব্যাটিং আর প্রোটিয়া বোলারদের চমৎকার বোলিংয়ে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে ৫৮ রানের বড় জয় পেয়েছে দক্ষিণ আফ্রিকা। এতে ইংল্যান্ডের সঙ্গে ১-১ সমতায় ফিরল সফরকারীরা।

বৃহস্পতিবার (২৮ জুলাই) কার্ডিফের সোফিয়া গার্ডেন্সে আগে ব্যাট করে প্রোটিয়ারা। বাঁহাতি ব্যাটসম্যান রুশো এই সিরিজ দিয়ে ছয় বছর পর দক্ষিণ আফ্রিকার জার্সি পরেন। প্রথম ম্যাচে মাত্র ৪ রান করেন। পরের ম্যাচেই খেললেন ক্যারিয়ারসেরা ইনিংস। ৫৫ বলের ইনিংসে ছিল ১০ চার ও ৫টি ছক্কা ৯৬ রানের অপরাজিত ইনিংস।

তার সঙ্গে রিজা হেনড্রিকস সিরিজ বাঁচানোর লড়াইয়ে ৩ উইকেটে ২০৭ রান করতে বড় অবদান রাখেন। টানা দ্বিতীয় ম্যাচে হাফ সেঞ্চুরি করলেন তিনি। ৩২ বলে ৫৩ রান আসে হেনড্রিকসের ব্যাটে, রুশোর সঙ্গে দ্বিতীয় উইকেটে গড়েন ৭৩ রানের জুটি।

জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে স্বাগতিক ইংল্যান্ড উড়ন্ত সূচনা করলেও ছন্দ হারায়। তাবরাইজ শামসি প্রোটিয়াদের বোলিং আক্রমণে ছিলেন এগিয়ে। চার ওভার বল করে ৩৭ রান দিয়ে ৩ উইকেট নেন। অ্যান্ডাইল ফেলুকোয়ায়োও সমান সংখ্যক উইকেট নেন।

চতুর্থ ওভারে ইংল্যান্ড অধিনায়ক জস বাটলারের (২৯) গুরুত্বপূর্ণ উইকেট নেন ফেলুকোয়ায়ো। বাটলারের পর আর কোনো ব্যাটসম্যান বেশিক্ষণ ক্রিজে থাকতে পারেননি। ফেলুকোয়ায়ো ও লুঙ্গি এনগিডি টেল এন্ডার গুটিয়ে দেন। ১৬.৪ ওভারে ১৪৯ রানে অলআউট হয় স্বাগতিকরা।

তিন ম্যাচের সিরিজ নির্ধারণ হবে শেষ টি-টোয়েন্টিতে। আগামী ৩১ জুলাই সাউদাম্পটনের রোজ বোলে হবে ম্যাচটি

এসবিএন/ ফরহাদ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ