শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৯:১১ পূর্বাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

দেশে যে উন্নয়ন হয়েছে তা আওয়ামীলীগের আমলেই – প্রধানমন্ত্রী

দেশে যে উন্নয়ন হয়েছে তা আ.লীগের আমলেই: প্রধানমন্ত্রী

দেশে যে উন্নয়ন হয়েছে তা আ.লীগের আমলেই: প্রধানমন্ত্রী

স্বাধীনবাংলা, ডেস্ক নিউজঃ

গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, দেশের যতটুকু উন্নয়ন তা আওয়ামী লীগের আমলেই হয়েছে। ঐতিহাসিক সোহাওয়ার্দী উদ্যানে চারদিন ব্যাপী জয় বাংলার জয়োৎসব উদ্বোধন করে এ কথা বললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী বলেন, একমাত্র আওয়ামী লীগ নিয়মতান্ত্রিক উপায়ে ক্ষমতা হস্তান্তর করেছে। আওয়ামী লীগের নেতৃত্বেই এগিয়ে যাচ্ছে আগামীর সুখি-সমৃদ্ধ বাংলাদেশ। স্বাধীনতার ৫২ বছর। স্বাধীনতার এ উদযাপন তাই ৫৬ বর্গমাইল সীমানা জুড়ে। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর সমাপনী অনুষ্ঠানে বক্তব্যের শুরুতেই বীর শহীদদের শ্রদ্ধায় স্মরণ করছি।

প্রধানমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু তার একটি বক্তব্যের মাধ্যমেই অত্যাচার ও নির্যাচিত মানুষের কথা তুলে ধরেছেন। পাশাপাশি মুক্তির পথ দেখিয়েছেন। আর একটা যুদ্ধ বিধ্বস্ত দেশকে যখনি তিনি এগিয়ে নিয়ে যাচ্ছিলেন, তখনি তাকে হত্যা করা হল।

সরকার প্রধান বলেন, আগামী প্রজন্মের জন্য এমন বাংলাদেশ হবে যেখানে সবাই উন্নত জীবনযাপন করতে পারবে। এসময় বর্তমানকে আগামী প্রজন্মের জন্য উৎসর্গ করেন প্রধানমন্ত্রী। তিনি আরও বলেন, একমাত্র আওয়ামী লীগ নিয়মতান্ত্রিক উপায়ে ক্ষমতা হস্তান্তর করেছে। আওয়ামী লীগের নেতৃত্বেই এগিয়ে যাচ্ছে আগামীর সুখি-সমৃদ্ধ বাংলাদেশ।

 

এসবিএন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ