সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৭:১৬ অপরাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

নির্বাচনী হাওয়াই সরগরম কিশোরগঞ্জের  হাওরাঞ্চল

কিশোরগঞ্জ প্রতিনিধি:

আগামী ৫ই জানুয়ারী ৫ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সরগরম হয়ে উঠেছে হাওর রাজা মহামান্য রাষ্ট্রপতি আব্দুলহাদিম সাহেবের ছেলের নির্বাচনীএলাকা, অষ্টগ্রাম উপজেলার ০৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচন। উক্ত নির্বাচনে এক ভিন্ন মাত্রা যোগ হয়েছে উক্ত এলাকায় আওয়ামীলীগের দলীয় প্রতীক নৌকা মার্কা না থাকায়। এতে করে এলাকার সাধারণ জনগণের মধ্যে নির্বাচন ব্যপারে ব্যাপক আগ্রহ উৎসাহ উদ্বিপনা বিরাজ করছে।

জনগণ মনে করেন দলীয় প্রতীক না থাকায় নির্বাচন অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ হবে, এবং নির্বাচনী হানাহানি ও সহিংসতা কমে আসবে। অষ্টগ্রাম উপজেলার ০১নং দেওঘর ০২নং কাস্তুল ০৫নং বাঙ্গালপাড়া ইউনিয়ন ঘুরে দেখা যায় প্রার্থীদের পদচারণায় মুখর হয়ে উঠেছে হাট,বাজার, রাস্তাঘাট ও চায়েরদোকান। প্রার্থীগন গনসংযোগ করছেন পাড়ায় পাড়ায়, ওর্য়াডে ওর্য়াডে। নির্বাচন ব্যপারে জানতে চাওয়া হলে সকল প্রার্থীগন উক্ত এলাকায় দলীয় প্রতীক না দেওয়ায় মাননীয় সাংসদ রেদুয়ান আহাম্মেদ তৌফিক সাহেব এবং মহামান্য রাষ্ট্রপতির প্রতি কৃতজ্ঞতা জানান।

সকলেই মনে করেন দলীয় প্রতীক না থাকায় নির্বাচন অবাধ সুষ্ঠু এবং নিরপেক্ষ হবে। এতে করে সৎ ও যোগ্য ব্যক্তি নির্বাচিত হয়ে আসবে।

 

এসবিএন/আহো


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ