বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৫:৫৭ পূর্বাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

‘নিষিদ্ধ হতে যাচ্ছেন জায়েদ খান’ কি বলছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নেতারা !

স্বাধীনবাংলা, বিনোদন খবরঃ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নেতা জায়েদ খান নির্বাচনে অনিয়ম ও অশিল্পীসূলভ নানা আচরণের কারণে চলচ্চিত্রের কাজ থেকে নিষিদ্ধ হতে যাচ্ছেন ।পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান এ তথ্য নিশ্চিত করে বলেন, আর আজ বুধবার রাতেই বিষয়টি আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেবেন সিনেমার ১৮ সংগঠনের প্রধান ও মুখপাত্র চিত্রনায়ক আলমগীর।

তিনি আরও বলেন, ‘আজকেই ঘোষণাটা আসবে। আমরা একটি কাঠামো দাঁড় করিয়েছি। যেখানে আমাদের মুখপাত্র আলমগীর সাহেব। তিনিই আজ ঘোষণাটা দেবেন। ১৮টি সংগঠন তাকে বয়কট করছে। ’ এর আগে গতকাল মঙ্গলবার বিকালে এফডিসিতে জরুরি বৈঠকে মিলিত হয়েছিল চলচ্চিত্রের ১৮ সংগঠনের নেতারা।

বৈঠকে সবার সিদ্ধান্তে অভিনেতা আলমগীরকে এই ১৮ সংগঠনের মুখপাত্র নির্বাচিত করা হয়। শুধু তা-ই নয়, তার নেতৃত্বে দ্রুত তৈরি হবে চলচ্চিত্রের নতুন নীতিমালা।

 

স্বাধীনবাংলা টেলিভিশন/ এউরি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ