শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৮:৪১ পূর্বাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

“নিসচা “ডুমুরিয়া উপজেলা শাখার মতবিনিময় সভা ও লিফলেট বিতরণ অনুষ্ঠিত

"নিসচা "ডুমুরিয়া উপজেলা শাখার ডুমুরিয়া টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে মতবিনিময় সভা ও লিফলেট বিতরণ

রাশিদুজ্জামান সরদার, ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধিঃ

আজ শনিবার সকাল ১১ টায় নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখার পক্ষ থেকে ডুমুরিয়া সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে সড়ক দুর্ঘটনা রোধকল্পে শিক্ষকদের সঙ্গে মতবিনিময় সভা ও লিফলেট বিতরণ অনুষ্ঠিত হয়।

বর্তমান সময়ে সড়ক দুর্ঘটনা নামে মহামারীতে আক্রান্ত ডুমুরিয়া বাসি। প্রতিদিন ছোট-বড় সড়ক দুর্ঘটনা ঘটছে, আহত পঙ্গু এবং মৃত্যুর মতো ঘটনা ঘটছে।মহামারী করোনার মত সড়ক দুর্ঘটনা নিয়ে আতঙ্কে রয়েছেন ডুমুরিয়া বাসি, ঘর থেকে রাস্তায় বের হয়ে সুস্থভাবে ঘরে ফিরতে পারবে কিনা  শঙ্কায় থাকছেন পরিবার।

এমন পরিস্থিতিতে রাস্তায় বের হলে সতর্ক এবং সচেতন হয়ে পথ চলার কোন বিকল্প নাই। নিরাপদ সড়ক চাই একটি জাতীয় সামাজিক সংগঠন, সড়কে শৃঙ্খলা ফেরাতে নিসচা প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের সড়ক যোদ্ধারা অবিরাম  কাজ করে চলেছেন। তারই ধারাবাহিকতায় আজ নিরাপদ সড়ক চাই (নিসচা) ডুমুরিয়া উপজেলা শাখার উদ্যোগে খুলনা সাতক্ষীরা মহাসড়কের পাশে অবস্থিত ডুমুরিয়া সরকারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে সড়ক দুর্ঘটনা রোধকল্পে শিক্ষকদের সঙ্গে মতবিনিময় করেন।

মতবিনিময় শেষে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সামনে এবং মহিলা কলেজ মোড়ে খুলনা জেলা ট্রাফিক পুলিশের সহযোগিতায় পরিবহন চালক ,শ্রমিক পথচারী ছাত্র-ছাত্রীদের মাঝে লিফলেট বিতরণ করা হয়। ট্রাফিক আইন সম্মিলিত লিফলেট বিতরণ কার্যক্রমের উপস্থিত ছিলেন খুলনা জেলা ট্রাফিক পুলিশ সার্জেন্ট লিমন কুমার কুন্ডু, সঙ্গীয় ফোর্স আজাদ রহমান, আজম আলী, নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখার সভাপতি খান মহিদুল ইসলাম, যুগ্ন সাধারন সম্পাদক শেখ ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক মোঃ মোক্তার হোসেন, দপ্তর সম্পাদক সবুজ কুমার দাস, কার্যকারী সদস্য গাজী সোহেল আহমেদ, জি এম  সোহেল, আব্দুর রহমান বেপারী।

 

এসবিএন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ