বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১১:০৬ অপরাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

নেত্রকোণায় দুই কৃষকসহ ৮ জনের প্রাণ গেল বজ্রপাতে

নেত্রকোণা প্রতিনিধিঃ

বৃষ্টিপাতের সময় খোলা মাঠে অবস্থান করায় বজ্রপাতে দুই কৃষকসহ ৮ জন মারা গেছেন। আহত হয়েছেন কমপক্ষে ৪ জন। বৃষ্টিপাতের সময় খোলা মাঠে অবস্থান করায় তাদের মৃত্যু হয়। নিহতরা হলেন কেন্দুয়া উপজেলার পাইকুড়া ইউপির বৈরাটি গ্রামের বায়েজিদ (৪২), কান্দিউড়া ইউপির কুণ্ডলী গ্রামের ফজলু মিয়া (৫৫), খালিয়াজুরী উপজেলার ওয়াছেক মিয়া (৩৫), বিপুল মিয়া (৩২) এবং বাতুয়াইল গ্রামের মনির হোসেন (২৮), মদন উপজেলার ফতেপুর গ্রামের আতাবুর (২১) এবং শরিফ (১৮)।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার দুপুরে কেন্দুয়া উপজেলায় কৃষক বায়েজিদ ও ফজলু মিয়া মাঠে কাজ করছিলেন। এসময় বৃষ্টিপাত শুরু হলে বজ্রপাতে তারা মারা যান। বিকেল সোয়া ৩টার দিকে খালিয়াজুরী উপজেলায় বজ্রসহ ভারি বৃষ্টি হচ্ছিল। স্থানীয় পুটিয়ার খালে ওয়াছেক, বিপুল ও মনির হোসেন মাছ ধরছিলেন। এ সময় বজ্রপাতে তিনজনই ঘটনাস্থলে মারা যান।

এদিকে একই সময়ে মদন উপজেলায় বাড়ির সামনের মাঠে খেলার সময় বজ্রপাতে মাদ্রাসা শিক্ষার্থীর আতাবুর ও শরিফের মৃত্যু হয়। এ সময় আহত ৩ জনকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন মদনের ফতেপুর গ্রামের মুসা মিয়ার ছেলে রবিন (১৫), হিরন মিয়ার ছেলে রোমান (১৮) এবং চন্দন মিয়ার স্ত্রী সুরমা আক্তার (২২)।

স্বাধীনবাংলা – নেত্রকোণা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ