সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১২:৫২ অপরাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

পটুয়াখালীতে জেলা ও আন্তঃজেলা জাল টাকা ব্যবসায়ী চক্রের সদস্য গ্রেফতার

আতিকুল আলম সোহেল, পটুয়াখালী প্রতিনিধিঃ

পটুয়াখালীতে জেলা ও আন্তঃজেলা জাল টাকা ব্যবসায়ী চক্রের সদস্য মোঃ খোকন ওরফে শাওন ওরফে ছগির (৩৫) কে ৯ লক্ষ ৫০ হাজার টাকার জাল নোটসহ গ্রেফতার করেছে গোয়েন্দা শাখার পুলিশ।

বৃহস্পতিবার  দুপুর ২ টায় পটুয়াখালী পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স কক্ষে এক প্রেসব্রিফিং এ অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মাহফুজুর রহমান জানান, জনগনকে জাল টাকার বিরম্বনা থেকে রক্ষার জন্য চলমান বিশেষ অভিযানের অংশ হিসাবে গোপন খবরের ভিত্তিতে ১৬ ফেব্রুয়ারী বুধবার ২.৪৫ মিঃ সময় পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ পিপিএম এর নির্দেশনায় জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ মোঃ শাহজাহান খানের নেতৃত্বে গোয়েন্দা বিভাগের সদস্য এসআই মোঃ জাকির হোসেন মোল্লা, এএসআই মোঃ সাইদুল ইসলাম,  এএসআই মোঃ রুবেল হাওলাদার সঙ্গীয় ফোর্স জেলার গলাচিপা পৌরসভার ১ নং ওয়ার্ডের কাঠপট্টি রোডের দক্ষিন পাশে জাকিয়া বেগমের চায়ের দোকান হতে জেলা ও আম্তঃজেলা জাল টাকা ব্যবসায়ী চক্রের  অন্যতম সদস্য মোঃ খেকন ওরফে শাওন ওরফে ছগিরকে একহাজার টাকার ৭৯৬টি ও ৫০০ টাকার ৩০৮ টি নোটসহ মোট নয় লক্ষ ৫০ হাজার টাকার জাল টাকা সহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

ধৃত ছগির জেলা ও আন্তঃজেলা জাল টাকার নোট বিক্রয় ও বিতরনকারী চক্রের সক্রিয় সদস্য এবং সে দীর্ঘদিন ধরে ঢাকা মহানগরসহ বিভিন্ন জেলায় জাল টাকা বাজারজাত করে আসছিল বলে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মাহফুজুর রহমান জানান।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ডিএমপি কদমতলী থানার মামলা নং-২৪ ৷ তারিখ ০৭.০৬.১৮ খ্রিঃ ধারা ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-ক, সিরাজগঞ্জ উল্লাপাড়া থানার মামলা নং- ২৩, তারিখ- ২১.০৪.২০১৫ খিঃ, ধারা ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-ক, মামলা বিচারাধীন আছে বলেও অতিরিক্ত পুলিশ সুপার নিশ্চিত করেছেন বলে উপস্থিত সাংবাদিকদের জানান।

এসবিএন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ