সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০১:১৫ অপরাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

পটুয়াখালীতে দুস্থ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী মধ্যে খাদ্য সহায়তা কার্যক্রম

পটুয়াখালী প্রতিনিধি:

“শান্তি,শৃংখলা,উন্নয়ন,নিরাপত্তায় সর্বত্র আমরা এই শ্লোগানকে সামনে রেখে, বৈশ্বিক মহামারি করোনাভাইরাস কোভিড-১৯ এর প্রাদুর্ভাবজনিত কারনে, পটুয়াখালীতে দুস্থ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী মধ্যে খাদ্য সহায়তা কার্যক্রম আনসার ও গ্রাম প্রতিরক্ষা  বাহিনীর মহাপরিচালকের আদেশক্রমে খাদ্য সহায়তা ১১ মে মঙ্গলবার বেলা ১১টার তিতাস এলাকা সংলগ্ন আনসার ক্যাম্প কার্যালয়ে দুইশতাধিক দুঃস্থ এবং বিভিন্ন উপজেলায়  দুস্থ আনসার সদস্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরনে প্রধান অতিধি ছিলেন জেলা কমান্ড্যান্ট মো: আমমার হোসেন।

পটুয়াখালীতে দুস্থ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী মধ্যে খাদ্য সহায়তা কার্যক্রম

প্রান্তিক গবাদি পশু পালনকারীদের মধ্যে গো খাদ্য বিতরণ করেন উপজেলা প্রশাসন

ঈদ উপলক্ষ্যে স্বাস্থ্যবিধি না মেনে মানুষের ঘরমুখী যাত্রা আত্মহত্যার শামিল-স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক

দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আমরা বদ্ধপরিকর – ড. হাছান মাহমুদ

শালিখায় ৯০ বছরের বৃদ্ধের কপালে জোটেনি বয়স্ক ভাতার কার্ড

এসময় উপস্থিত ছিলেন সহ-কারী জেলা কমান্ড্যান্ট মো: কামরুজ্জামান, উপজেলা আনসার বিডিপি কর্মকর্তা ভারপ্রাপ্ত মরিয়ম আক্তার,উপজেলা প্রশিক্ষক দিলিপ কুমার মহেস। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল,আলু,তৈল,ডাল,পেয়াইজ,ইত্যাদি। এসময় জেলা কমান্ড্যান্ট মো: আমমার হোসেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আনসার ও গ্রাম প্রতিরক্ষা  বাহিনীর মহাপরিচালকের সহযোগিতায় করোনাকালিন সময়ে দুঃস্থ সদস্যদের মাঝে খাদ্য সামগ্রী প্রদান করেছি।

স্বাধীনবাংলা – পটুয়াখালী

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ