মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:০৯ পূর্বাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

পটুয়াখালীতে স্বামীর পুরুষাঙ্গ বিচ্ছিন্ন,  প্রথম স্ত্রীকে আটক করেছে পুলিশ

পটুয়াখালী প্রতিনিধিঃ

পটুয়াখালীতে দ্বিতীয় বিয়ে করায় স্বামীর পুরুষাঙ্গ কেটে ফেলেছে ১ম স্ত্রী। এ ঘটনাটি ঘটেছে সদর উপজেলার বদরপুর ইউনিয়নের হকতুল্লাহ এলাকায়। এ ঘটনায় প্রথম স্ত্রী হাসি বেগমকে আটক করেছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাগেছে, হকতুল্লাহ গ্রামের মোসলেম তালুকদারের ছেলে পল্লী বিদ্যুত বিভাগের ফোরম্যান কবির তালুকদার (৩৩) আনুমানিক ১৫ বছর আগে হাসি বেগমকে মুসলিম শরিয়াহ মোতাবেক বিবাহ করে এবং হাসির ঘরে ১৩ বছর ও ১ বছরের দুটি ছেলে সন্তান রয়েছে।

এ অবস্থায় কবির তালুকদার আনুমানিক এক বছর আগে প্রথম স্ত্রীর অনুমতি ছাড়া গোপনে কবিতা আক্তার নামে একজনকে বিয়ে করে। হাসি বেগম এ ঘটনা জানার পর থেকে দুইজনের মধ্যে প্রায়ই কথাকাটাকাটি ও ঝগড়া বিবাদ চলে আসছিল।

সম্প্রতি কবিতা আক্তার গর্ভবর্তী হওয়ার ঘটনাও হাসি জানতে পারে। ঘটনারদিন ১৮ মে মঙ্গলবার  বিকালে কবির তালুকদার তার দ্বিতীয় স্ত্রীর কাছ থেকে প্রথম স্ত্রী হাসি বেগমের বাসায় আসে এবং রাতের খাবার খেয়ে কবির ও হাসি দু’জনে ঘুমাতে যান। এরপর রাত আনুমানিক দুই টার দিকে কবির তালুকদার তোয়াল পেচিয়ে রক্তাক্ত অবস্থায় পাশের বাড়িতে গিয়ে ওঠে এবং পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়।

তার অবস্থা আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসক বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। এ ঘটনায় সকালে কবির তালুকদারের প্রথম স্ত্রী হাসি বেগমকে আটক করে পুলিশ। সদর থানার ওসি আখতার মোর্শেদ জানান, কবিরের বিছিন্ন পেনিস পাওয়া যায়নি। কবির বরিশালে চিকিৎসাধীন আছে। তার প্রথম স্ত্রী হাসি বেগমকে আটক করা হয়েছে। এ ঘটনায় কবির তালুকদারের ভাই মোঃ মিজানুর রহমান বাদী হয়ে হাসি বেগমকে আসামী করে থানায় একটি মামলা করেছে। মামলা নং-২৩, তারিখ-১৯.০৫.২০২১ইং।

 

স্বাধীনবাংলা -পটুয়াখালী


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ