বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:২৭ অপরাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

পটুয়াখালী পাঙ্গাসিয়া এলাকার মেম্বার রানা হাওলাদার জাবিন না মঞ্জুর

আতিকুল আলম সোহেল, পটুয়াখালী প্রতিনিধিঃ

পটুয়াখালী  দুমকি উপজেলার  পাঙ্গাসিয়া এলাকার ৫ নং ওয়ার্ড মেম্বার ও তার সহযোগীদের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার দুপুরে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ আমিরুল ইসলাম এর আদালতে হাজিরা দিতে যান  মেম্বার রানা হাওলাদার (৩২)। এসময় বিচারক তাদের জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

জানা গেছে, গত ১৭ এপ্রিল রাত অনুমান ৭টায় কাজী জসিম উদ্দিন পটুয়াখালী ইটবাড়িয়া ইউনিয়নে পায়রাকুঞ্জ ফেরীঘাটে আঃ জালিল সিকদারের দোকানের সামনে ড্রেজারের হিসাব চাইলে এনামুল হক হাওলাদারের সাথে তর্ক বিতর্ক সৃষ্টি হয়।

 

আরও পড়ুনঃ আগামীকাল স্কটল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

 

এরই ধারাবাহিকতায় পটুয়াখালী ইটবাড়িয়া ইউনিয়নে পায়রাকুঞ্জ ফেরীঘাটে আঃ জালিল সিকদারের দোকানের সামনে মেম্বার মোঃ রানা হাওলাদার নেতৃত্বে পরিকল্পিত ভাবে কাজী জসিম উদ্দিন (৪৫) কে হত্যার উদ্দেশ্যে মাথার উপরে কোপ দেয়,  ডান চোখে খোচা মারিয়া মারাত্বক জখম করে। পরে স্থানীয়রা আশঙ্কা জনক অবস্থায় পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে পাঠালে কর্তব্যরত ডাক্তার তার শারীরিক ও পায়ের অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল রেফার্ড করেন।

 

এই ঘটনায়  কাজী জসিম উদ্দিন বাদী হয়ে  পটুয়াখালী থানায় মামলা দায়ের করেন। মামলায়  কিছুদিন জেল খেটে বের হয়ে অন্তঃবর্তী কালিন জাবিন চেয়ে হাজিরা দিতে আদালতে যান মেম্বার রানা হাওলাদার । আদালত জামিন মঞ্জুর না করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। এ তথ্য সত্যতা নিশ্চিত করেন বাদীর আইনজীবী এডভোকেট হারুন আর রশিদ ।

 

উল্লেখ্য, এনামুল হক হাওলাদার,আফজাল সিকদার,বশির হাওলাদার,রানা হাওলাদার মেম্বারের বিরুদ্ধে জুলুম নির্যাতন, জমি দখল, বিভিন্ন কেলেঙ্কারিসহ নানা অভিযোগ রয়েছে।

 

স্বাধীনবাংলা/ আতিকুল

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ