সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০১:১৫ অপরাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

পদ্মা সেতুর উদ্বোধন ও জনসভায় যোগ দিচ্ছেন বিএমএসএফ ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আহমেদ আবু জাফর

পদ্মা সেতুর উদ্বোধন ও জনসভায় যোগ দিচ্ছেন বিএমএসএফ ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আহমেদ আবু জাফর

স্বাধীনবাংলা রির্পোটঃ

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম-বিএমএসএফ ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আহমেদ আবু জাফর সকল প্রস্তুতি সম্পন্ন করে তার নিজ বিভাগ বরিশাল থেকে বিভিন্ন জেলা উপজেলার নেতৃবৃন্দকে সাথে নিয়ে ২৪ জুন বিকেল ৪ টায় বরিশাল থেকে মাওরার পথে রওনা দিয়েছেন।

চেয়ারম্যান জানান, উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিতে সারা দেশ থেকে বিএমএসএফ নেতৃবৃন্দ মাওয়ার পথে রওনা দিয়েছেন। অনেকে সংবাদ সংগ্রহের কাজে অনেক আগেই অবস্থান নিয়েছেন। আমি গ্রামের বাড়িতে ছিলাম তাই বরিশাল থেকে জেলা উপজেলার নেতৃবৃন্দ নিয়ে মাওয়ার পথে রওনা হয়েছি।

তিনি আরো জানান, প্রত্যাশিত স্বপ্নের পদ্মা সেতুটি উদ্বোধনের সঙ্গে-সঙ্গে যোগাযোগ ব্যবস্থায় আসবে নতুন দিগন্ত। পাশাপাশি খুলে যাবে এ অঞ্চলের প্রান্তিক জনগোষ্ঠির বহুমুখি অর্থনৈতিক দ্বার। পাল্টে যাবে সামগ্রিক চেহারা। সৃষ্টি হবে কর্মসংস্থানের, কমে আসবে বেকার সমস্যা। দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১ টি জেলার সাধারণ মানুষের ভাগ্য বদলে আসবে নতুন দিগন্ত। গোটা দক্ষিণাঞ্চলের মানুষের হাতের নাগালে চলে আসবে রাজধানী ঢাকা। যে কারনে বৃহত্তম দক্ষিণাঞ্চল জুড়ে এখন বইছে আনন্দের জোয়ার। গণমাধ্যমসহ রাজনৈতিক, সামাজিক ও সরকারি-বেসরকারী প্রায় প্রতিটি মানুষের মাঝেই খুশি পদ্মা সেতুর সাফল্যে।

 

এসবিএন/ এউরি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ