সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১২:০৫ অপরাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন কাদের

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন কাদের

স্বাধীনবাংলা, ডেস্ক নিউজঃ

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দেশবাসীকে আওয়ামী লীগের পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেছেন, আমরা এমন এক সময়ে ঈদ উদ্‌যাপন করছি, যখন দেশের একটি এলাকার মানুষ বন্যায় ক্ষতিগ্রস্ত এবং করোনার সংক্রমণের ঊর্ধ্বগতিও দৃশ্যমান। আজ রোববার (১০ জুলাই) সকালে তার সরকারি বাসভবনে ব্রিফিংয়ে এ শুভেচ্ছা জানান সেতুমন্ত্রী।

তিনি বলেন, এ প্রেক্ষাপটে একদিকে আমরা সবাই মানবিক কারণে বন্যার্ত মানুষের সহায়তায় আন্তরিক থাকব, অন্যদিকে করোনা সংক্রমণ রোধে থাকব সর্বোচ্চ সচেতন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, সমান্যতম অবহেলা, অসচেতনতা এবং স্বাস্থ্যবিধির প্রতি উদাসীনতা যেন ঈদ আনন্দকে বিষাদে রূপ দিতে না পারে, সেদিকে বিশেষভাবে নজর দিতে হবে।

ঈদে পরস্পরের প্রতি সহমর্মী হওয়ার আহ্বান জানিয়ে কাদের বলেন, ঈদ আমাদের ত্যাগের শিক্ষা দেয়, আনন্দ ভাগাভাগি করার শিক্ষা দেয়। প্রতিবেশী কিংবা অসহায়ের প্রতি উদারহস্ত হওয়ার দীক্ষা দেয়; তাই সবাই মিলে আসুন ঈদ আনন্দ ভাগাভাগি করি।

কাদের আরও বলেন, পারস্পরিক সৌহার্দ্য এবং সম্প্রীতির মাধ্যমে গড়ে তুলতে হবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা এবং তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ।

দেশবাসী ও বিশ্বের যেই প্রান্তে বাংলাদেশের নাগরিক জীবন-জীবিকার প্রয়োজনে অবস্থান করছেন তাদের সবাইকে আবারও আজকের এ দিনে ঈদের শুভেচ্ছা জানিয়ে কাদের বলেন, ঈদ মোবারক।

 

এসবিএন / এউরি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ