সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০১:০১ অপরাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

পারিবারিক সফরে টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সংগৃহীত ছবি

স্বাধীনবাংলা, ডেস্ক নিউজঃ

পদ্মা সেতু হয়ে সড়কপথে পরিবারের সদস্যদের নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ শুক্রবার (১২ আগস্ট) সকালে রাজধানীর প্রধানমন্ত্রীর বাসভবন থেকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পৈতৃক বাড়ির উদ্দেশে রওনা হন তিনি। সোয়া ৮টায় প্রধানমন্ত্রীর গাড়িবহর পদ্মা সেতু পার হয়। প্রধানমন্ত্রীর প্রেস উইংয়ের কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করে বলেন, এটি তার পারিবারিক সফর।

এর আগে প্রধানমন্ত্রী মাওয়া টোল প্লাজায় ৬ নম্বর লেন দিয়ে প্রবেশ করে গাড়ি বহরের ২৫ হাজার ৭৫০ টাকা টোল পরিশোধ করেন। সেতু অতিক্রমের সময় প্রধানমন্ত্রী সেতুর মাঝামাঝি স্থানে গাড়ি থেকে নামেন। ছোট বোন শেখ রেহানাসহ ৫ মিনিট সেতুতে অবস্থান করে আবার গাড়িতে ওঠেন। এরপর রওয়ানা দেন টুঙ্গিপাড়ায় বাবার সমাধিস্থলে।

 

এদিকে, প্রধানমন্ত্রীর গোপালগঞ্জ সফরকে কেন্দ্র করে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি ও আশপাশের এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে।

প্রসঙ্গত, গত ৪ জুলাই সড়কপথে পদ্মা সেতু হয়ে পরিবারের সদস্যদের সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় যান।

 

এসবিএন / এউরি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ