শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৮:৩৫ পূর্বাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

প্রায় দুই হাজার ৬৬৫ কোটি ২১ লাখ টাকা ব্যয়ের নয়টি প্রকল্পের অনুমোদন

প্রায় দুই হাজার ৬৬৫ কোটি ২১ লাখ টাকা ব্যয়ের নয়টি প্রকল্পের অনুমোদন

স্বাধীনবাংলা, ডেস্ক নিউজঃ

প্রায় দুই হাজার ৬৬৫ কোটি ২১ লাখ টাকা ব্যয়ের নয়টি প্রকল্পের অনুমোদন দেওয়া হয়েছে। আজ বুধবার (১ জুন) একনেক সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে প্রকল্পগুলোর অনুমোদন দেওয়া হয়।

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেন, প্রায় দুই বছর পর একনেকে সশরীরে উপস্থিত হন প্রধানমন্ত্রী। এখন থেকে সশরীরে উপস্থিত হয়েই একনেক সভায় সভাপতিত্ব করবেন প্রধানমন্ত্রী। সভায় অনুমোদন পাওয়া প্রকল্পগুলো হলো- স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের ২টি প্রকল্প যথাক্রমে- রূপকল্প ২০৪১, দারিদ্র্য বিমোচনে ক্ষুদ্র সঞ্চয় যোজন প্রকল্প এবং রংপুর জেলাধীন পীরগঞ্জ, হারাগাছ ও বদরগঞ্জ পৌরসভার অবকাঠামো উন্নয়ন প্রকল্প।

ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের দারুল আরকাম ইবতেদায়ী মাদ্রাসা স্থাপন ও পরিচালনা প্রকল্প। রেলপথ মন্ত্রণালয়ের বাংলাদেশ রেলওয়ে পশ্চিমাঞ্চলের জন্য ৫০টি বিজি এবং ৫০টি এমজি যাত্রীবাহী ক্যারেজ পুনর্বাসন প্রকল্প। সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয়ের ঢাকা-আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ (১ম সংশোধিত) প্রকল্প।

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের বানৌজা শেরে বাংলা পটুয়াখালী স্থাপন (১ম সংশোধিত) প্রকল্প। বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ মন্ত্রণালয়ের রাজশাহী এবং রংপুর বিভাগে নেসকো’র আওতাধীন এলাকায় স্মার্ট প্রি-পেমেন্ট মিটার স্থাপন প্রকল্প। নৌপরিবহণ মন্ত্রণালয়ের দক্ষিণ এশিয়া উপ-আঞ্চলিক অর্থনৈতিক সহযোগিতা (এসএএসইসি) সমন্বিত বাণিজ্য সুবিধা সেক্টর উন্নয়ন প্রকল্প।

বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ (বিএলপিএ) অংশ প্রকল্প এবং অর্থ মন্ত্রণালয়ের দক্ষিণ এশিয়া উপ-আঞ্চলিক অর্থনৈতিক সহযোগিতা (এসএএসইসি) সমন্বিত বাণিজ্য সুবিধা সেক্টর উন্নয়ন প্রকল্প: জাতীয় রাজস্ব বোর্ড অংশ প্রকল্প।

 

এসবিএন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ