সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৫:৪৯ অপরাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

ফুলবাড়ীতে ঈদের আগে প্রধানমন্ত্রীর উপহার পাচ্ছে ৩৪,০৭৮ পরিবার

ফুলবাড়ী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার ছয় ইউনিয়নের ৩৪ হাজার ৭৮ পরিবার ঈদের আগেই পাচ্ছে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত উপহারের নগদ অর্থ সহায়তা। পবিত্র রমজান, পবিত্র ঈদ-উল ফিতর ও করোনা পরিস্থিতিতে জিআর ও ভিজিএফ কর্মসূচীর আওতায় উপজেলার বিভিন্ন ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহারের নগদ অর্থ বিতরণ কার্যক্রম চলমান রয়েছে।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সবুজ কুমার গুপ্ত বলেন, মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত ঈদ উপহারের নগদ টাকা উপজেলার ছয় ইউনিয়নের মোট ৩০ হাজার ৩শ’ ২৮ পরিবারের মাঝে ১ কোটি ৩৬ লাখ ৪৭ হাজার ৬শ’ টাকা বিতরণ করা হচ্ছে। তাছাড়াও জিআর এর ১৫ লক্ষ টাকা ছয় ইউনিয়নের ৩ হাজার ৭শ’ ৫০ পরিবারের মাঝে বিতরণ করা হচ্ছে। ঈদের আগেই উপজেলার ৩৪ হাজার ৭৮ পরিবারে মোট ১ কোটি ৫১ লাখ ৪৭ হাজার ৬শ’ টাকা বিতরণ করা হচ্ছে। উপজেলার ছয় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে নগদ টাকা বিতরণ করা হচ্ছে। তিনি আরও বলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা, ছয় জন ট্যাগ অফিসার মিলে আমরা সার্বক্ষনিক বিতরণ কার্যক্রম তদারকি করছি। পাশাপাশি প্রতিটি ইউনিয়নে নগদ অর্থ বিতরণ কার্যক্রমে ফুলবাড়ী থানা পুলিশের তৎপরতাও অব্যাহত আছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন দাস বলেন, মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত সহায়তার নগদ অর্থে যাতে সুবিধাভোগীরা আসন্ন ঈদের আনন্দ উদযাপন করতে পারেন সে বিষয়টি বিবেচনায় রেখে আমরা দ্রুত বিতরণ কার্যক্রম চালিয়ে যাচ্ছি। আমরা উপজেলা প্রশাসনের তরফ থেকে প্রতিটি ইউনিয়নে নগদ অর্থ বিতরণ ও স্বাস্থ্যবিধি পালনের বিষয়ে সার্বক্ষণিক খোঁজ রাখছি।আমি আশা করি ৯ – ১০( মে)  তারিখের মধ্যে সকল সুবিধাভোগীর মাঝেই নগদ অর্থ বিতরণ শেষ হবে।

স্বাধীনবাংলা -ফুলবাড়ী

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ