বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৬:৪৫ পূর্বাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

ফুলবাড়ীতে ফেনসিডিল সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্বাধীনবাংলা, ফুলবাড়ী(কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

কুড়িগ্রামের ফুলবাড়ীতে মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে ২৪৮ বোতল ফেনসিডিল সহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ফুলবাড়ী থানা পুলিশ। আটক মাদক ব্যবসায়ীর নাম হাসেন আলী (৫৫)। তিনি উপজেলার কাশিপুর ইউনিয়নের অন্ততপুর গ্রামের বাসিন্দা মৃত গমির উদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, বুধবার দিবাগত রাত আনুমানিক দেড় টার দিকে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফজলুর রহমান এর নেতৃত্বে অত্র থানার এসআই রাহাত আলম, এসআই পলাশ চন্দ্র রায়, এসআই এনামুল হক, এএসআই আনোয়ারুল হক, এএসআই দীপেশ চন্দ্র রায়, এএসআই সিরাজুল ইসলাম, এএসআই  ফারুক হোসেন ও সঙ্গীয় ফোর্স সহ উপজেলার কাশিপুর ইউনিয়নের অনন্তপুর (মন্ডলটারী) গ্রামস্থ জনৈক নুর ইসলাম এর বাড়ীর সামনে কাচা রাস্তায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী হাসেন আলী (৫৫) কে ২৪৮ বোতল ফেনসিডিল সহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, পদোন্নতি পেয়ে ফুলবাড়ী থানায় যোগদান করেন অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে ফজলুর রহমান। তিনি যোগদান করেই বিভিন্নরকম অভিযান চালিয়ে বেশ কিছু মাদক সহ মাদক কারবারীকে আটক করতে সক্ষম হয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফজলুর রহমান বলেন, আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

 

এসবিএন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ