বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:৪৭ অপরাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

ফুলবাড়ী ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বর্নাঢ্য আয়োজন 

ফুলবাড়ী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ

৪ঠা জানুয়ারি ছাত্রলীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭৪ বছর। ১৯৪৮ সালে ৪ঠা জানুয়ারি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া ছাত্র সংগঠন ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ ফুলবাড়ী উপজেলা শাখা জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আনন্দ র‍্যালী, মিলাদ মাহফিল, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে।

দিবসটি উদযাপন উপলক্ষে উপজেলার শহীদ মিনার চত্বরে মঙ্গলবার সকাল সাড়ে ৭ টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ৮ টায় উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। সকাল ১১ টায় একটি আনন্দ র‍্যালী উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। বাদ যোহর উপজেলা পরিষদ জামে মসজিদে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এরপর বিকাল সাড়ে তিন টায় শহীদ মিনার চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌকির হাসান তমালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোছাব্বির রহমান হ্যাভেনের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক মশিউর রহমান বাদল, সাবেক সহসভাপতি মিজানুর রহমান, সহসভাপতি মিল্টন খন্দকার, সাংগঠনিক সম্পাদক

প্রতিষ্ঠা বার্ষিকীর সকল আয়োজনে ছাত্রলীগসহ বাংলাদেশ আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকগনের উপস্থিতিতে মুখরিত ছিল ফুলবাড়ী কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঁঙ্গন।

 

এসবিএন/ মোফিরজা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ