শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৯:৫২ পূর্বাহ্ন
নোটিশঃ
“স্বাধীনবাংলা” টেলিভিশন (IP tv) পরিক্ষামূলক সম্প্রচার চলছে । “ স্বাধীনবাংলা টেলিভিশন” এ দেশের সকল জেলায় প্রতিনিধি নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সিভি পাঠান এই ঠিকানায়ঃ cv.shadhinbanglatv@gmail.com, Android Apps on Google Play থেকে ডাউনলোড করতে Shadhin Bangla Television লিখে সার্চ করুন ***

বাগাতিপাড়ায় মুরগির খামারে অগ্নিকান্ড, সমবেদনায় উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা

নাটোর প্রতিনিধিঃ

নাটোরের বাগাতিপাড়ায় একটি ব্রয়লার মুরগির খামার অগ্নিকান্ডে পুড়ে গেছে। বুধবার (১৯ মে) দুপুর একটার দিকে উপজেলার দয়ারামপুর ইউনিয়নের হাটগবিন্দপুর গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষ থেকে দাবি এতে প্রায় দুই লাখ টাকার ক্ষতি হয়েছে। ক্ষতিগ্রস্থ ব্রয়লার খামার মালিক ওই গ্রামের সোহরাব আলীর ছেলে রেজাউল করিম।

স্থানীয়রা জানান, দুপুর বেলা এই অগ্নিকান্ড প্রথমে খামারের পাশের এক বাড়ির মেয়ে দেখতে পেয়ে চিৎকার করতে থাকে। তার এই চিৎকার শুনে আশেপাশের মানুষরা ছুটে এসে আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসেন। কিন্তু তার আগেই প্রায় ২৫০টি মুরগি এবং ঘরটি পুড়ে ছাই হয়ে যায়।

দয়ারামপুর ফায়ার সার্ভিসের টিম লিডার হাবিবুর রহমান এ অগ্নিকান্ডের সত্যতা নিশ্চিত করে বলেন, বুধবার দুপুরে বাগাতিপাড়ার হাটগবিন্দপুর গ্রামে একটি ব্রয়লার মুরগির খামারে অগ্নিকান্ডের খবর পেয়ে তারা সেখানে গিয়ে দেখেন স্থানীয়রা আগুন নিভিয়েছে। বৈদ্যুতিক শট সার্কিট থেকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন তিনি।

তাৎক্ষণিক খবর পেয়ে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাক্তার হোসাইন মোঃ রাকিবুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। এছাড়াও সঙ্গে ছিলেন লাইভস্টক এক্সটেনশন অফিসার ডাক্তার হুমায়ন কবির সবুজ। উপসহকারী প্রাণিসম্পদ কর্মকর্তা ফারুক হোসেন।

 

স্বাধীনবাংলা – নাটোর


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


আমাদের ফেসবুক পেইজ